Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan injured

নাক দিয়ে ঝরঝর করে রক্ত পড়ছে, আমেরিকায় শুটিং সেটে আহত শাহরুখ, নিয়ে যাওয়া হল হাসপাতালে

আমেরিকায় শুটিং করতে গিয়ে বিপত্তি। সেটে আহত শাহরুখ খান। শুরু হয় নাক দিয়ে রক্তপাত। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল অভিনেতাকে।

Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১২:৩২
Share: Save:

আমেরিকায় লস অ্যাঞ্জেলেসে শুটিং করতে গিয়ে আহত শাহরুখ খান। আচমকাই অঘটন ঘটল সেটে। অভিনয় করতে গিয়েই আঘাত পান শাহরুখ। শুরু হয় নাক দিয়ে রক্তপাত। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সঙ্গে সঙ্গে একটি ছোট অস্ত্রোপচার করা হয় তাঁর। সূত্রের খবর, চিন্তার কোনও কারণ নেই। অস্ত্রোপচারের পর দেশে ফিরেছেন অভিনেতা। এই মুহূর্তে নিজের বাড়ি মন্নতে রয়েছেন তিনি।

শাহরুখ বেশ কয়েক দিন ধরেই দেশের বাইরে রয়েছেন। লস অ্যাঞ্জেলেসে চলছিল শুটিং। যদিও কোন ছবির সেটে এমন দুর্ঘটনা ঘটে, তা জানা যায়নি। শাহরুখের ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা যাচ্ছে, সেটে আচমকা আঘাত পান শাহরুখ। নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হয় তাঁর। এক মুহূর্তও দেরি না করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচারও করা হয় অভিনেতার। আপাতত নাকে ব্যান্ডেজ লাগানো রয়েছে অভিনেতার। অনেকটা ঠিক তাঁর আসন্ন ছবি ‘জওয়ান’-এর পোস্টারের মতোই। যদিও অভিনেতা কিংবা তাঁর টিমের তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেওয়া হয়নি। দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। রোম্যান্সের খোলস ছেড়ে ভরপুর অ্যাকশনে মন দিয়েছেন শাহরুখ। ‘পাঠান’-এর পর মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’। সেখানেও পুরোদস্তুর অ্যাকশন অবতারেই দেখা যাবে শাহরুখকে। এই মুহূর্তে জোরকদমে চলেছে ‘জওয়ান’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। এবং টুকটাক কিছু প্যাচ শুট। সেই রকমই কি কোনও দৃশ্যের শুট করতে আমেরিকা উড়ে গিয়েছিলেন শাহরুখ? আর সেখানেই ঘটল বিপত্তি? কোনও প্রশ্নের জবাব আপাতত মিলছে না।

এখন যে কোনও বড় বাজেটের ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে বিদেশ থেকে অ্যাকশন ডিরেক্টর আসেন। রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদাররা সারা ক্ষণ সেটেই থাকেন। তবুও টুকটাক বিপত্তি ঘটতে থাকে ভারতীয় ছবির সেটে। কয়েক মাস আগে নাগ অশ্বিন পরিচালতি ‘প্রজেক্ট কে’ ছবির সেটে গুরুতর চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। শুটিং বন্ধ রেখে সম্পূর্ণ সুস্থ হতে তিনি কিছু দিন সময়ও নিয়েছিলেন। ভারতীয় শুটিং ফ্লোরের তুলনায় স্টান্ট করার নিরাপত্তা ব্যবস্থা হলিউডে আরও উন্নত হতে পারে বলেই ধরে নেন অনেকে। পরিকাঠামো সেখানে আরও ভাল হবে, তেমন আশা করেই বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং বাইরে হয়। কিন্তু সে সব সত্ত্বেও দুর্ঘটনার কবলে বাদশা। এমনিতে তিনি নিজের স্টান্ট নিজেই করেন। এবং যে কোনও দৃশ্যের জন্য যথেষ্ট নিষ্ঠা ভরে বহু দিন ধরে প্রস্তুতিও নেন। তবে এই দুর্ঘটনা কোনও অ্যাকশন দৃশ্যের শুটে ঘটেছে না কি সাধারণ কোনও দৃশ্যের শুটিংয়েই চোট পেলেন বাদশা, তা এখনই বোঝা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE