Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

প্রথম বার দীপিকার পিছু ধাওয়া করতে গিয়ে নিজেকে ‘স্টকার কাকু’ মনে হচ্ছিল শাহরুখের

যে শিশু শাহরুখের অভিনয় দেখে বড় হল, সে-ই যদি পরে আবার শাহরুখের নায়িকা হয়? কেমন লেগেছিল ‘ওম শান্তি ওম’-এ দীপিকাকে নায়িকা হিসাবে পেয়ে, জানালেন ‘কাকুর বয়সি’ শাহরুখ।

‘ওম শান্তি ওম’-এর শুটিংয়ের সময়ে নিজেকে লম্পট মনে হচ্ছিল শাহরুখের!

‘ওম শান্তি ওম’-এর শুটিংয়ের সময়ে নিজেকে লম্পট মনে হচ্ছিল শাহরুখের! ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১০:৪১
Share: Save:

কাকুর বয়সি হলে কী হবে, শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনের পর্দার রোম্যান্স সব সময় হিট! তরুণী নায়িকাদের সঙ্গেও কী ভাবে এত সাবলীল ‘বাদশা’? কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় হাসতে হাসতে শাহরুখ জানান, দীপিকার সঙ্গে প্রথম বার অভিনয় করতে গিয়ে নিজেকে ‘স্টকার কাকু’ মনে হয়েছিল তাঁর।

২০০৭ সাল। ‘ওম শান্তি ওম’ দিয়ে শুরু, যেখানে ২০ বছরের দীপিকাকে নায়িকা হিসাবে পেয়েছিলেন শাহরুখ। সেই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন দীপিকা। স্বপ্নের নায়ককে চোখের সামনে দেখে তিনিও আহ্লাদে আটখানা! এই বয়সেও শাহরুখই নাকি দীপিকার চোখে সবচেয়ে বেশি ‘উত্তেজক’ পুরুষ! যার বহিঃপ্রকাশ হাতের সামনেই। আগামী বছর মুক্তি পেতে চলা ‘পাঠান’-এও নায়ক-নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য সবচেয়ে বেশি চর্চার বিষয় হয়ে উঠেছে।

কর্ণের কথায় ফাঁস হয়ে পড়ে আরও এক তথ্য। দীপিকা স্বীকার করে নেন, ছোট থেকেই শাহরুখকে ভাল লাগত তাঁর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) যখন দেখেছিলেন, দীপিকার বয়স তখন ১১ বছর। আর, ‘দিলওয়ালে দুলহানিয়া’ (১৯৯৫) দেখে ফেলেছিলেন তারও আগে।

এর পর শাহরুখকে চেপে ধরতে তিনিও অপ্রস্তুত। কর্ণের কথার প্যাঁচ কি আর এড়ানো যায়! শাহরুখকে প্রশ্ন করেছিলেন, “একটা বাচ্চা, যে তোমার যুবক বয়সের অভিনয় দেখে বড় হয়েছে, তার সঙ্গে কাজ করতে গিয়ে তোমার ঠিক কেমন লেগেছিল? জবাবে শাহরুখ বলেন, “আমার মনে হয়েছিল, ভীষণ বোকা বোকা কিছু করছি। ‘ওম শান্তি ওম’-এর প্রথম দৃশ্যের শুট থেকেই নিজের বয়স নিয়ে মরমে মরছিলাম।” এর পরই ছবির সংলাপ মনে পড়ে যায় শাহরুখের। পর্দায় নিজমুখেই বলেছিলেন, “জীবনে প্রেম ঠিক খুঁজে পাবে, যদি হাত বাড়াও।”

কিন্তু শাহরুখের মনে হতে থাকে, সব মিথ্যে। তাঁর কথায়, “ওম শান্তি ওম’-এর শুটিংয়ের সময়ে লম্পট মনে হচ্ছিল নিজেকে।এই বাচ্চা মেয়েটার পিছনে ছুটছি শেষে? ঠিক যেন সেই ‘স্টকার কাকু’দের মতো!” শুনে হাসতে হাসতে গড়িয়ে পড়েন পরিচালক ফারহা খানও। শাহরুখকে বলেন, “আমি এ বার বলি? সেই দৃশ্য দারুণ হয়েছিল।”

কর্ণ আবার ফিরে যান দীপিকার কাছে, চোখ নাচিয়ে জানতে চান, নায়কের সঙ্গে কোনও দুর্বল মুহূর্ত আছে নাকি? দীপিকা রহস্যময় হেসে বলেন, “বার দুয়েক নার্ভাস হয়ে গিয়েছিলাম।” তার পরই শাহরুখের দিকে ফিরে বললেন, “আই লভ ইউ, কাকু!”

বর্তমানে ‘পাঠান’ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ-দীপিকা। বহু দিন পর জুটি বেঁধেছেন আবার। নতুন বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE