Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan-Priyanka Chopra

সত্যিই কি একসঙ্গে ফের দেখা যাবে শাহরুখ-প্রিয়ঙ্কাকে? কোন ছবি করবে এই অসাধ্য সাধন?

শেষ বার তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল ২০১১ সালে ‘ডন ২’ ছবিতে। তার পরে আর এক অপরের মুখোমুখিও হননি শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

Shah Rukh Khan to reportedly reunite with Priyanka Chopra after 12 years in Farhan Akhtar’s Jee Le Zaara

অতীতের তিক্ততা কাটিয়ে কি এক যুগ পরে ফের পর্দায় ফিরবেন ডন ও মোনা ডার্লিং?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৮:২৩
Share: Save:

দু’জনেই বলিউডের স্বনামধন্য তারকা। একসঙ্গে অভিনয় করেছেন বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ির দু’টি ছবিতে। তবে, তার পরেই বিপত্তি। একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে জলঘোলার কারণে আর মুখোমুখিই হননি তাঁরা। তার পর কেটে গিয়েছে ১২ বছর। দীর্ঘ এক যুগ পরে নাকি ফের একসঙ্গে পর্দায় ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। খবর, ফারহান আখতারের পরের ছবি ‘জি লে জ়রা’-য় ফের এক ফ্রেমে দেখা যেতে চলেছে শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়াকে।

২০০৪ সালে ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া। ফারহান আখতার পরিচালিত এই ছবিতে দুই তারকার রসায়ন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের। তার পরে ২০১১ সালে ‘ডন ২’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন শাহরুখ ও প্রিয়ঙ্কা। সেই সময়েই কানাঘুষো শোনা যায় পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে। শোনা গিয়েছিল, ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন ডন ও মোনা ডার্লিং। তা নিয়ে পরে চর্চা বাড়লে বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। স্ত্রীকে শান্ত করতে নাকি শাহরুখ কথা দিয়েছিলেন প্রিয়ঙ্কার সঙ্গে আর কোনও ছবিতে কাজ করবেন না। কথা রেখেওছেন শাহরুখ। গত ১২ বছরে প্রিয়ঙ্কার ছায়াও মাড়াননি বলিউডের ‘বাদশা’। অন্য দিকে, বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়ছেন দেশি গার্ল। পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে আমেরিকাতেই সংসার পেতেছেন প্রিয়ঙ্কা। ফারহান আখতারের পরের ছবি ‘জি লে জ়রা’য় আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করতে চলেছেন প্রিয়ঙ্কা। ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’র আদলে একটি রোড ট্রিপ

জাতীয় ছবি হতে চলেছে ‘জি লে জ়রা’। দীর্ঘ দিন পরে পরিচালনায় ফিরছেন ফারহান আখতারও। শোনা যাচ্ছে, এই ছবিতে এক বিশেষ চরিত্রের জন্য শাহরুখের কথা ভেবেছেন ফারহান। শুধু শাহরুখই নন, ‘জি লে জ়রা’ ছবিতে নাকি দেখা যেতে চলেছে ঈশান খট্টর ও রাহুল বসুকে। তবে, এখনও এই নিয়ে মুখ খোলেননি ফারহান।

আপাতত ‘জি লে জ়রা’ ছবির জন্য জায়গা নির্বাচন করতে ব্যস্ত ফারহান। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে সে কথা জানিয়েছেন তিনি। পরিচালকের সঙ্গে রয়েছেন চিত্রপরিচালক ও প্রোডকাশন ডিজ়াইনারও। রাজস্থানের একাধিক জায়গায় শুটিং হতে চলেছে ‘জি লে জ়রা’র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE