Advertisement
২৩ জুলাই ২০২৪
Shah Rukh Khan

বক্স অফিসে ‘পাঠান’ ঝড়, এখানেই থামছেন না শাহরুখ, প্রস্তুতি পরের পর্বের

দেশে-বিদেশে বক্স অফিসে একের পর এক নজির গড়ছে ‘পাঠান’। সাফল্যের তুঙ্গে থেকেও কাজ থেকে বিরতি নিতে নারাজ বাদশা। পরের মাসেই ফের শুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান।

ফেব্রুয়ারির শুরু থেকেই শুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান।

ফেব্রুয়ারির শুরু থেকেই শুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৩:৫৮
Share: Save:

সদ্য প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। মুক্তির ৩ দিনের মধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখ খান অভিনীত ছবি। দেশ ও বিদেশের মাটিতে একের পর এক নজির গড়ছেন বলিউডের ‘বাদশা’। ‘পাঠান’ ঝড় থামা তো দূর অস্ত, দর্শকের উচ্ছ্বাসে স্পষ্ট— ‘পাঠান’ লম্বা রেসের ঘোড়া। বেশ অনেক বছর পরে সাফল্যের এই স্বাদে সন্তুষ্ট শাহরুখ খান নিজেও। তবে সন্তুষ্ট হলেও এখানেই থামতে নারাজ তিনি। খবর, পরের মাস থেকেই ফের শুটিং ফ্লোরে ফিরছেন বাদশা।

দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলির সঙ্গে নিজের কর্মজীবনের প্রথম সর্বভারতীয় ছবি করছেন শাহরুখ। ছবির নাম ‘জওয়ান’। ২০২১ সালের সেপ্টেম্বর মাস থেকে শুরু হয় ছবির শুটিং। ছবির বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তবে এখনও বাকি আছে বেশ কিছু অংশ। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির প্রথম থেকে ফের ‘জওয়ান’-এর শুটিংয়ে মন দেবেন শাহরুখ। খবর, বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করার কথা শাহরুখের। ফেব্রুয়ারির শেষের দিকে নিজেদের অংশ শুট করবেন ‘বাধাই হো’ খ্যাত অভিনেত্রী সান্যা মলহোত্র, দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও প্রিয়মণি। খবর, মার্চের মধ্যেই শুটিংয়ের কাজ শেষ করতে চান পরিচালক অ্যাটলি।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’-এর প্রথম ঝলক ও টিজ়ার। খবর, ছবিতে দ্বৈতভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী দীপিকা প্রিয়মণি। এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে শাহরুখের সঙ্গে কাজ করেন তিনি। এ ছাড়াও ‘জওয়ান’ ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন সান্যা মলহোত্র, বিজয় সেতুপতি, ঋদ্ধি ডোগরা। চলতি বছরের ২ জুন মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Pathaan jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE