Advertisement
১৬ জুন ২০২৪
pamela anderson

১২ দিনেই ভেঙেছে সংসার, তা-ও প্রাক্তন স্বামীর কাছ থেকে পামেলা পাচ্ছেন প্রায় ৮২ কোটি!

বিয়ের পর মাত্র ১২ দিনের সংসার। তার পরেই বিচ্ছেদ। প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য নিজের উইলে ৮১ কোটিরও বেশি টাকা রেখে যাচ্ছেন জন পিটার্স।

পামেলার টাকার দরকার থাকুক বা না থাকুক, এই টাকার অধিকার একমাত্র পামেলারই, জানিয়েছেন জন।

পামেলার টাকার দরকার থাকুক বা না থাকুক, এই টাকার অধিকার একমাত্র পামেলারই, জানিয়েছেন জন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১১:৫৫
Share: Save:

২০২০ সালে বিয়ে। বিয়ের পর সংসার করেছেন মাত্র ১২ দিন। তার পরেই বিচ্ছেদ। তবে বিচ্ছেদ মানেই কি ভালবাসায় ইতি? জন পিটার্স অন্তত তা ভুল প্রমাণ করেছেন। নিজের উইলে প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার, ভারতীয় টাকায় যার মূল্য প্রায় ৮২ কোটি!

বিয়ের পর মাত্র ১২ দিন সংসার করেন পামেলা ও জন।

বিয়ের পর মাত্র ১২ দিন সংসার করেন পামেলা ও জন। ছবি: সংগৃহীত।

২০২০ সালের জানুয়ারি মাসে মালিবুতে বিয়ে সারেন ‘বেওয়াচ’-খ্যাত মডেল-অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। পাত্র, ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’-এর মতো জনপ্রিয় ছবির প্রযোজক জন পিটার্স। তবে সেই বিয়ে ১২ দিনের বেশি টেকেনি। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন জানান নবদম্পতি। পামেলা ও জনের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। সেই আশির দশক থেকে পরিচয় পামেলা ও জনের। ১৯৮০ সালে প্রথম প্লেবয় ম্যানসনে পামেলাকে দেখেন জন পিটার্স। পামেলা তখন বছর ১৯-এর কিশোরী। প্রথম দেখাতেই পামেলাকে মনে ধরেছিল জনের। তার পর কেটে গিয়েছে প্রায় ৩০ বছর। একে অপরের বন্ধু হিসাবে বিপদে-আপদে পাশে থেকেছেন পামেলা ও জন। তার পর হঠাৎ বিয়ের প্রস্তাব। জনের কাছে বিয়ের প্রস্তাব এসেছিল পামেলার তরফেই। মোবাইলে এসএমএস করে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘বার্ব ওয়্যার’, ‘স্ন্যাপড্র্যাগন’ খ্যাত হলিউড তারকা। জন পিটার্স নিজে জানান, সেই সময় অন্য এক মহিলার বাগ্‌দত্ত ছিলেন তিনি, তবে পামেলার হাতছানি, সে কি আর উপেক্ষা করা যায়!

বিয়ের পর মাত্র ১২ দিন একসঙ্গে কাটিয়েছিলেন জন ও পামেলা। সেই সময়ের মধ্যেই পামেলা অ্যান্ডারসনের দেড় কোটি টাকার চেয়েও বেশি অঙ্কের ধার শোধ করে দিয়েছেন ‘আ স্টার ইজ় বর্ন’ খ্যাত প্রযোজক। পামেলা অবশ্য জনসমক্ষে জনকে আইনি ভাবে বিয়ে করার কথা স্বীকারও করেননি। পরে বলেছিলেন, ‘‘জন আর আমার বন্ধুত্ব সারা জীবনের।’’

সেই বন্ধু পামেলার জন্য নিজের উইলে প্রায় ৮২ কোটি টাকা রেখে যাচ্ছেন জন। পামেলার টাকার দরকার থাকুক বা না থাকুক, এই টাকার অধিকার একমাত্র পামেলারই, জানিয়েছেন জন। আজীবনের বন্ধুত্ব, সঙ্গে নিখাদ ভালবাসা— বিচ্ছেদের পরেও যে প্রাক্তনকে ভরিয়ে রাখা যায়, জন পিটার্স আরও এক বার তার প্রমাণ দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pamela anderson jon peters Baywatch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE