• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘পর পর ফ্লপ ছবি করে কেমন লাগছে’? শাহরুখ বললেন...

srk
শাহরুখ খান।

Advertisement

অল্প সময়ের জন্য হলেও ভক্তদের নাগালে ধরা দিলেন শাহরুখ খান। বুধবার রাতে টুইটারে #আস্কএসআরকে ট্রেন্ডে শাহরুখের কাছে উড়ে এল নানা ধরনের প্রশ্ন। সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে শাহরুখের মুখে কুলুপ থেকে শুরু করে পরপর ফ্লপ ছবির ঢল...ছিল সবই। তবে অধিকাংশের আগ্রহ তাঁর পরবর্তী ছবি নিয়ে।

এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করে বসেন, “সব সিনেমাই তো ফ্লপ হচ্ছে। আপনার কেমন লাগছে?” চিরকালই সূক্ষ্ম রসবোধের জন্য সুনাম রয়েছে অভিনেতার। খানিকটা এড়িয়ে তাই শাহরুখ বললেন, ‘ব্যস, আপ দুয়া মে ইয়াদ রাখ না।’আর একজন ছুড়ে দিয়েছিলেন এক মজার প্রশ্ন। তাঁর জিজ্ঞাস্য ছিল, “মন্নতে একটি ঘর ভাড়া নিতে হলে কত টাকা দিতে হবে?” শাহরুখ মজার ছলে বলেন, “টাকা নয়, ৩০ বছরের পরিশ্রম প্রয়োজন।”

মজার এখানেই শেষ নয়। এক ভক্ত আবার বাইকের সঙ্গে নিজের ছবি শেয়ার করে শাহরুখকে জিজ্ঞাসা করেন তাঁকে কেমন লাগছে? শাহরুখও রিপ্লাই দিয়েছেন তাঁকে। মাথায় হেলমেট না থাকায় সেই অনুরাগীর প্রতি শাহরুখের কড়া নিদান, ‘হেলমেট পড়ুন’।

আরও পড়ুন-সারার সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চান না সইফ!

দেখুন টুইট 

 

এক ভক্তের প্রশ্ন ছিল, ‘‘ঠিক কাজ করার জন্য যদি সমালোচিত হতে হয়, তখন কী করেন?’’ তাঁর জবাব: ‘‘আসলে ‘ঠিক কাজ’ ব্যক্তিগত অনুভূতি। অন্য কারও প্রত্যাশা বা চাহিদা অনুযায়ী তা না-ও হতে পারে। ঘৃণা বা ভালবাসা দিয়ে এর ব্যাখ্যা সম্ভব নয়।’’ সিএএ সংক্রান্ত প্রশ্নের জবাব কি এ ভাবেই দিলেন শাহরুখ?

আরও পড়ুন-‘গৃহশিক্ষক অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করতেন’, দুঃসহ স্মৃতি শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন