Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Akshay Kumar-Shah Rukh Khan: শাহরুখকে অক্ষয় বলে ভুল করেছিলেন অনুরাগী, জবাবে কী করলেন বলিউডের ‘বাদশা’?

এক অনুষ্ঠানে এসে পুরনো গল্প শোনাচ্ছিলেন শাহরুখ খান। সেখানেই এমন মজাদার এক অভিজ্ঞতা জানার সুযোগ ঘটে দর্শকদের। বিমানবন্দরে তাঁকে অক্ষয় ভেবে ভুল করে বসেছিলেন এক অনুরাগী। এ কথা কবুল করেন কিং খান স্বয়ং! কিন্তু জানেন কি, তার পরে কী করলেন বলিউডের ‘বাদশা’? 

'খিলাড়ি' অক্ষয় বনাম 'বাদশা' শাহরুখ!

'খিলাড়ি' অক্ষয় বনাম 'বাদশা' শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৬:১৯
Share: Save:

এ যেন আক্ষরিক অর্থেই ‘ভ্রান্তিবিলাস’!

এক তারকার পিছু পিছু ধাওয়া করছিলেন অনুরাগী। শেষমেশ যখন সামনাসামনি কথা বলার সুযোগ এল, জানা গেল তাঁকে অন্য তারকা ভেবে বসে আছেন সেই ভক্ত! যে সে কেউ নন, এ ঘটনা ঘটেছিল খোদ বলিউডের ‘বাদশা’র সঙ্গেই!

এক অনুষ্ঠানে এসে পুরনো গল্প শোনাচ্ছিলেন শাহরুখ খান। সেখানেই এমন মজাদার এক অভিজ্ঞতা জানার সুযোগ ঘটে দর্শকদের। বিমানবন্দরে তাঁকে অক্ষয় ভেবে ভুল করেছিলেন এক অনুরাগী। এ কথা কবুল করেন কিং খান স্বয়ং! শাহরুখ বলেন, “উড়ানের সময় হয়ে যাচ্ছিল। আমি প্রায় ছুটছি। এ দিকে, অটোগ্রাফ আর ছবি তুলতে চেয়ে সমানে পিছু ধাওয়া করছিলেন এক মহিলা। বলছিলাম, আমার দেরি হয়ে যাচ্ছে। তবু কে শোনে কার কথা! রাগ-বিরক্তি দুটোই বাড়ছিল। তবু শেষমেশ চেক-ইন করার পরে তাঁকে ডাকি। ছবি তুলে উৎফুল্ল মহিলা বলেন, আমি আপনার ভীষণ ভক্ত। উফ্‌ফ্‌ অক্ষয় আমি আপনাকে দারুণ ভালবাসি!’ আমি হতবাক!”

কিন্তু তার পরে কী করলেন বলিউডের ‘বাদশা’? প্রচণ্ড চটে গেলেন মহিলার উপরে? ভুল ধরিয়ে বকাঝকা করলেন তাঁকে? নাঃ, এর কোনওটাই ঘটেনি। কী করেছিলেন, তা-ও ফাঁস করেছেন শাহরুখ নিজেই। হাসতে হাসতেই বলেছেন, “অটোগ্রাফের খাতায় কিন্তু আমি সই দিয়েছি। তবে শাহরুখ নয়, অক্ষয় কুমারের নামে! ওই মহিলার মন ভেঙে দিতে যে ইচ্ছে করছিল না একটুও! তাই অক্ষয় কুমারই লিখে দিই।”

ভক্তের মন জয়ে ‘বাদশা’ বনাম ‘খিলাড়ি’তে কি এখানেই জিতে গেলেন শাহরুখ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan AkshayKumar Mistake fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE