Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘মেয়েকে নিয়ে ছবি দেখুন’, স্পিকারের চ্যালেঞ্জ শুনে সুহানার সঙ্গে ‘পাঠান’ দেখলেন শাহরুখ

বিধানসভার স্পিকার গিরিশ গৌতম শাহরুখকে বলেছিলেন, ‘পারলে ছবিটা মেয়েকে নিয়ে দেখুন’। তারই জবাব দিলেন বাদশা।

মধ্যপ্রদেশের বিজেপি নেতার চ্যালেঞ্জ শাহরুখকে, কাজ করে দেখালেন অভিনেতা।

মধ্যপ্রদেশের বিজেপি নেতার চ্যালেঞ্জ শাহরুখকে, কাজ করে দেখালেন অভিনেতা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১০:২৩
Share: Save:

‘পাঠান’ ছবি নিয়ে বির্তকের সূত্রপাত ‘বেশরম রং’ গান মুক্তির পর থেকে। প্রথম আপত্তি তোলে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তার পর সরব হন সেখানকার বিজেপি নেতা তথা বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। বলেন, ‘‘শাহরুখ খান নিজের মেয়ের সঙ্গে ওই ‘বেশরম’ গান দেখুন আগে।’’ তিনি বলেন, ‘‘ছবি দেখার পরে শাহরুখ নিজের মেয়ের সঙ্গে ছবি দিন। তার পরে কথা হবে।’’ সে সময় মুখে কোনও কথা না বললেও এ বার কাজ করে দেখালেন শাহরুখ।

সোমবার যশ রাজ স্টুডিয়োতে সপরিবারে পৌছলেন শাহরুখ। ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও স্ত্রী গৌরী খানকে নিয়ে দেখলেন ‘পাঠান’। একেবারে খোশমেজাজেই দেখা গেল খান পরিবারকে। বাবার সঙ্গে রং মিলান্তি করে পোশাকে সাজেন সুহানা। যদিও ছবি দেখে বেরোনোর সময় কোনও প্রতিক্রিয়া দেয়নি সুহানা-আরিয়ানের কেউ-ই।

২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মু্ক্তি পেতে চলেছে শাহরুখের ‘পাঠান’। চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন এসআরকে-এর। স্বাভাবিক ভাবেই এই ছবিকে ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে। শুরু হয়েছে অগ্রিম বুকিং আর তাতেই যশের ছবি ‘কেজিএফ ২’-কে হারাল ‘পাঠান’। দেশে নয়, বিদেশের মাটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Suhana Khan Pathaan BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE