Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Aryan Khan: জেলের খাবারে রুচি নেই, শাহরুখ-তনয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় কারাগার কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অক্টোবর ২০২১ ১২:২৫
জেলে আরিয়ানের জন্য নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

জেলে আরিয়ানের জন্য নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

প্রাসাদোপম ‘মন্নত’ থেকে জেলের রুদ্ধদ্বার কক্ষ— জীবন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। মুম্বইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই তাঁর ঠিকানা। আর পাঁচ জন অভিযুক্তের মতো দিন কাটছে তাঁর। নেই বিশেষ কোনও আয়োজন। সকলের মতো সক্কাল সক্কাল উঠে পড়তে হচ্ছে তাঁকে। খেতে দেওয়া হচ্ছে জেলের সাদামাঠা খাবার। কিন্তু এই জীবনযাপনে অভ্যস্ত হতে পারছেন না ২৩ বছরের তারকা-সন্তান। জানা যাচ্ছে, জেলের খাবার খেতে পারছেন না আরিয়ান। সেখানকার নিয়মকানুনের সঙ্গেও মানিয়ে নিতে অসুবিধা হচ্ছে তাঁর। শাহরুখ-পুত্রের স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সঙ্গে রাখা হচ্ছে না তাঁকে। পরতে হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারও সঙ্গে কথা বলছেন না। মাদক-কাণ্ডে গ্রেফতার তাঁর সঙ্গীদের সঙ্গেও দেখা করতে চাইছেন না তিনি। বর্তমানে তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। হাজতের কর্মীরা বিশেষ নজর রাখছেন তাঁর উপর।

Advertisement

আরিয়ানের খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে শাহরুখ-তনয়ের। যেহেতু বিশেষ কিছু মুখে তুলছেন না, তাই তাঁর শরীর নিয়ে চিন্তায় আর্থার রোড জেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন

Advertisement