Advertisement
০২ মে ২০২৪
Suhana Khan purchases land

অভিনয়ে এসেই ভূ-সম্পত্তির মালিক সুহানা! বাবার মতো জমি কিনলেন, কী ফলাবেন?

অভিনয়ে পা রেখেই বড় সিদ্ধান্ত সুহানার। জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ-তনয়া। ছবির ঝলক প্রকাশ্যে এসেছে সম্প্রতি। কন্যাকে বুকভরা শুভেচ্ছা জানিয়েছেন ‘বাদশা’।

Shah Rukh Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s daughter Suhana Khan buys a farm land in Alibaug

শাহরুখ খান ও তাঁর কন্যা সুহানা খান। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০৯:১৮
Share: Save:

বাবার পদাঙ্ক অনুরসণে অভিনয়ে এসেছেন যেমন, এ বার জমিও কিনে ফেললেন সুহানা খান, বাবারই মতো। দক্ষিণ মুম্বইয়ের সমুদ্র সংলগ্ন এলাকা আলিবাগের থল গ্রামে একটি কৃষিজমির মালিক হয়েছেন শাহরুখ-কন্যা। থল গ্রামের তিন বোন— অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোট উত্তরাধিকার সূত্রে পেয়েছিলেন জমিটি। সেটিই তাঁরা বিক্রি করে দিয়েছেন সুহানাকে।

১৩ কোটি টাকায় আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসাবে দেখানো রয়েছে। এ জমি কেনার উদ্দেশ্য যদিও অজানা। তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে শাহরুখ-কন্যার, তাতে সন্দেহ নেই। আর্থিক লেনদেনের হিসাব বলছে, আড়াই বিঘা ফসলি জমি এবং ২২১৮ বর্গ ফুটের নির্মাণ রয়েছে সেখানে। সুহানা ৭৭ লক্ষ টাকারও বেশি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন জমিটি কেনার সময়।

আপাতত সেই সম্পত্তি নথিভুক্ত হয়েছে দেজা-ভু ফার্ম প্রাইভেট লিমিটেড-এর নামে। যেখানে পরিচালক শাহরুখের শাশুড়ি সবিতা চিব্বর এবং শালি নমিতা চিব্বর। তাঁদেরই তত্ত্বাবধানে থাকবে সুহানার সম্পত্তি।

শাহরুখের নিজেরও এমন একটি সমুদ্রমুখী জমি রয়েছে সেই থলেই। সেখানে বাংলো ছাড়াও সুইমিং পুল এবং একটি হেলিপ্যাড রয়েছে। ৫২তম জন্মদিন সেখানেই উদ্‌যাপন করেছিলেন অভিনেতা।

অভিনয়ে পা রেখেই সুহানার এত বড় সিদ্ধান্ত নিঃসন্দেহে প্রশংসনীয়। জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ-তনয়া। ছবির ঝলক প্রকাশ্যে এসেছে সম্প্রতি। কন্যাকে বুকভরা শুভেচ্ছা জানিয়েছেন ‘বাদশা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE