Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘আপনার ঠোঁটে কামড় বসাতে চাই!’, আবদার করে বসলেন মহিলা অনুরাগী, কী উত্তর দিলেন শাহরুখ?

বলিপড়ার বহু নায়কের তুলনায় তাঁর রসবোধ নাকি কোনও অংশে কম নয়। সেই রসবোধ দিয়েই বহু ‘দুষ্টু’ প্রশ্নও অনায়াসে সামলে দেন। এ বারও তার নমুনা দিলেন শাহরুখ।

ভক্তের ‘দুষ্টু’ আবদারও অনায়াসে সামলে ফেলেন শাহরুখ খান।

ভক্তের ‘দুষ্টু’ আবদারও অনায়াসে সামলে ফেলেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৭
Share: Save:

রুপোলি পর্দায় নায়িকার মন ভেজাতে তাঁর যে জুড়ি মেলা ভার, তেমন প্রমাণ বহু বার পেয়েছেন বলিউড দর্শকেরা। সে গুণপনা ছাড়াও শাহরুখ খানের ঝুলিতে আর একটি তুরুপের তাস রয়েছে। বলিপড়ার বহু নায়কের তুলনায় তাঁর রসবোধ নাকি কোনও অংশে কম নয়। সেই রসবোধ দিয়েই বহু ‘দুষ্টু’ প্রশ্নও অনায়াসে সামলে দেন। এ বারও তার নমুনা দিলেন শাহরুখ।

নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে প্রায়শই প্রশ্নোত্তরের খেলায় মাতেন শাহরুখ। টুইটারে তাঁকে ইচ্ছেমতো প্রশ্ন করতে পারেন অনুরাগীরা। তার রসিক জবাবও দেন তিনি। তবে সে সব প্রশ্নের সবক’টিই যে সহজসরল হয়, তেমন নয়। তেমনই এক ‘দুষ্টু’ প্রশ্নের মুখে পড়লেন শাহরুখ। টুইটারে তাঁর এক মহিলা অনুরাগীর প্রশ্ন, ‘আপনার ঠোঁটে কামড় বসাতে চাই! আমি কি তা করতে পারি??’ এমন প্রশ্নের উত্তরে একটুও ভ্যাবাচ্যাকা খাননি শাহরুখ। স্বভাবসিদ্ধ রসবোধ দিয়ে তার পাল্টা জবাব দিয়েছেন। বলেছেন, ‘না, আমি এখনও দাঁত মাজিনি!!!!’

খানসাহেবের এ হেন জবাবেই তো মজে গিয়েছেন রসিক ভক্তেরা। শাহরুখের রসবোধের তারিফ করেছেন প্রায় চার হাজারের কাছাকাছি ভক্ত। এই সওয়াল-জবাব অবশ্য সাম্প্রতিক নয়। টুইটারে তা ভেসে উঠেছিল সেই ২০১৬ সালে। তবে আবার তা শিরোনাম কাড়ছে।

এমন রসবোধের নমুনা আগেই দেখিয়েছেন শাহরুখ। সেটিও ২০১৬ সাল। সে বারও আর এক ভক্তের ‘সাহসী’ আবদার, ‘আপনার গালের টোলে চুমু খেতে চাই।’ সঙ্গে বেশ কয়েকটি ইমোজি। সে বার অবশ্য শাহরুখ তাঁর ভক্তকে একটু প্রশ্রয় দিয়েছেন। পাল্টা প্রশ্ন করেছেন, ‘কোনটায়, বাঁ-দিকেরটায় না ডান দিকেরটায়???’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood celebrities twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE