Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

উধাও শাহরুখের ‘মন্নত’-এর নামফলক! তার বদলে কী বসল বাদশার বাড়ির গেটে?

শাহরুখের খানের বাড়ির সামনে নামফলকের পাশে দাঁড়িয়ে ছবি তোলার চল নতুন কিছু না। কিন্তু আচমকা বদলে গেল ‘মন্নত’-এর বাইরে থাকা নামফলক। হতবাক অনুরাগীরা!

শাহরুখের ‘মন্নত’-এ  এল বড়সড় বদল।

শাহরুখের ‘মন্নত’-এ এল বড়সড় বদল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

মুম্বইয়ের ব্যান্ড স্ট্যান্ডে অবস্থিত সাদা বাড়িটাকে দেখতে দেশ-বিদেশ থেকে লোক আসেন। মুম্বই শহরের অন্যতম দর্শনীয় স্থান বলাই যায়। কারণ সে শহরের অটোচালকেরা পর্যটক বুঝতে পারলে সে বাড়ির দর্শন করার জন্য বলবেনই। বাড়ি নাম ‘মন্নত’। বাড়ির মালিক শাহরুখ খান। বলিউডের বাদশার স্বপ্নের মহল। দলে দলে অনুরাগীরা যান, ‘মন্নত’-এর সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। এ বার হঠাৎই বদলে গেল মন্নত-র নামফলক। মরচে ধরা লোহার গেটের একপাশে ছিল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত শাহরুখের বাড়ির নামফলক। অনুরাগীরা ‘মন্নত’-এর সামনে গিয়ে তাজ্জব! উধাও লোহার গেট, বদলে গেল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত নামফলকও। সেই জায়গা নিল ‘ডায়মন্ড নামফলক’। বাদশার বাড়ি বলে কথা, হিরের ফলক তো থাকতেই পারে!

মন্নতের নতুন নামফলক

মন্নতের নতুন নামফলক সৌজন্যে-ফেসবুক

বেশ কয়েক মাস একদল ভক্ত ‘মন্নত’-এর সামনে গিয়ে দেখেন বাড়ির নামফলক উধাও! তার বদলে নতুন একটি নামফলক লাগানো হয়েছে বাংলোর দরজায়। সেটিকে ফ্রেমে রেখে ছবি তোলার ধুম পড়ে গিয়েছিল তখনই। কিন্তু এত বছরে নামফলকহীন শাহরুখের বাড়ি কখনও দেখেননি কেউ-ই। শুরু হয় জল্পনা। পরে জানা যায়, নামফলকের অন্তর্ধান রহস্য। ‘মন্নত’-এর বাগানেই নাকি পড়ে রয়েছে ২৫ লক্ষ টাকার সেই ফলক। সেটির সংরক্ষণের কাজ চলছিল। অবশেষে দেখা গেল এই ‘হিরে’র ফলক। স্বর্ণাক্ষরে লেখা নামফলকের পরিবর্তে এসেছে এই নতুন ফলক, যার ঔজ্জ্বল্য একেবারে হিরের মতো। তার কারণ হচ্ছে গোটা নামফলকটাই এলইডি প্লেটের উপর তৈরি, যার উপর বড় হরফে লেখা ‘মন্নত’। শুধু তাই নয়, অভিনেতা বাড়ির মরচে পড়া ফটক বদলে এসেছে নতুন দরজাও। যার সামনে দাঁড়িয়ে শাহরুখের বিখ্যাত পোজ়ে দেদার ছবি তুলছেন ভক্তরা।

বেশ কয়েক বছর বাদে আবার রুপোলি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। এখন সেই অপেক্ষায় দিন গুনছেন শাহরুখ অনুরাগীরা। তবে ‘পাঠান’ ছাড়াও পর পর বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে এসআরকে-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Mannat Social Media Trending
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE