Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shehnazz Gill

শেহনাজকে দেখেই হঠাৎ চিৎকার, ‘আমি আমার মেয়েকে পেয়ে গিয়েছি’! মহিলাকে কী বললেন অভিনেত্রী?

সিদ্ধার্থ শুক্লর শোক সামলে ধীরে ধীরে আন্তর্জাতিক পরিসরেও নিজের পরিচিতি তৈরি করেছেন শেহনাজ। এ বার দুবাইতে এমন এক ঘটনা ঘটল, যা হয়তো অভিনেত্রী নিজে কখনও কল্পনা করতে পারেননি।

অনুরাগীদের ভালবাসায় আপ্লুত শেহনাজ

অনুরাগীদের ভালবাসায় আপ্লুত শেহনাজ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১০:২২
Share: Save:

‘বিগ বস ১৩’-র দৌলতে প্রথম বার দর্শকের সঙ্গে পরিচিত হয় পঞ্জাবের উঠতি অভিনেত্রী শেহনাজ কৌর গিলের। জনপ্রিয় ওই রিয়্যালিটি শো শেষ হওয়ার পর রাতারাতি যেন বদলে গেল শেহনাজের জীবন। যার মধ্যে সবচেয়ে বড় বদল ছিল শেহনাজের কাছের মানুষ অভিনেতা সিদ্ধার্থ শুক্লর প্রয়াণ। তবে ব্যক্তিগত ঝড়ঝাপটা সামলে নতুন রূপে দর্শকের সামনে এলেন শেহনাজ। দর্শকও তাঁর প্রতি ভালবাসা দেখাতে এক ফোঁটাও কার্পণ্য করেননি। সম্প্রতি দুবাইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিতে যান শেহনাজ। সেখানেই অনুরাগীদের ভালবাসায় আপ্লুত শেহনাজ। সেলফি তোলা, অটোগ্রাফ সংগ্রহ তো রয়েছেই। কিন্তু এমন এক ঘটনা ঘটল যা হয়তো তিনি নিজেও ভাবতে পারেননি।

দুবাইয়ে ওই অনুষ্ঠান সেরে বেরোনো মাত্রই মধ্যবয়স্কা এক মহিলা ছুটে আসেন শেহনাজের দিকে। অভিনেত্রীকে জড়িয়ে কাঁদতে থাকেন শেহনাজের পাকিস্তানি অনুরাগী। অভিনেত্রী জড়িয়ে ধরে বলেন, ‘‘আমি আমার মেয়েকে পেয়ে গিয়েছি।’’ অনুরাগীর এই ভালবাসায় চিকচিক করে উঠল শেহনাজের চোখ। পাল্টা ওই অনুরাগীকে আলিঙ্গন করলেন অভিনেত্রী। শেহনাজের এই মিষ্টি ব্যবহারে উপস্থিত বাকি অনুরাগীরাও খুশি হয়েছেন। সেই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হতেই নেটাগরিকরাও প্রশংসা করেছেন অভিনেত্রীর।

খুব শীঘ্রই শেহনাজের অভিষেক হতে চলেছে বলিউডে। তা-ও আবার স্বয়ং সলমন খানের ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnazz Gill bolllywood movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE