Advertisement
০৫ মে ২০২৪
salman khan

Shah Rukh Khan-Salman Khan: একই বছরে সলমন-শাহরুখ! ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’-এর মুক্তির তারিখ প্রকাশ্যে

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আগামী ২২ অক্টোবর থেকে সে রাজ্যের প্রেক্ষাগৃহ খোলার পরামর্শ দিতেই একের পর এক ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হচ্ছে।

শাহরুখ এবং সলমনের ছবি মুক্তির তারিখ প্রকাশ্য়ে

শাহরুখ এবং সলমনের ছবি মুক্তির তারিখ প্রকাশ্য়ে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ২০:১৭
Share: Save:

দীর্ঘ বিরতির পর ফের পর্দায় শাহরুখ খান। কবে মুক্তি পাবে তাঁর আগামী ছবি ‘পাঠান’? গত কয়েক মাস ধরে শাহরুখ ভক্তরা এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন। উত্তর মিলল সোমবার। একইসঙ্গে জানা গেল সলমন খানের আগামী ছবি ‘টাইগার ৩’-র মুক্তির তারিখ।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে আগামী ২২ অক্টোবর থেকে সে রাজ্যের প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিতেই একের পর এক ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হচ্ছে। এর আগেই জানানো হয়েছে, রোহিত শেট্টি পরিচালিত অক্ষয় কুমার, রণবীর সিংহ অভিনীত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পাবে চলতি বছরের দীপাবলিতে। তার পরেই যশরাজ ফিল্মস মোট চারটি ছবি মুক্তির তারিখ জানিয়েছে। বড়দিনেই মুক্তি পাবে রণবীর-দীপিকা পাড়ুকোনের ’৮৩।

কিন্তু বলিউডের বাদশাহ এবং ভাইজানের ছবি মুক্তির জন্য মুখিয়ে থাকা অনুরাগীরা এত দিনে শান্তি পেলেন। চার মাসের ব্য়বধানে মুক্তি পাবে দু’জনের দু’টি ছবি। শাহরুখ পর্দায় আসবেন ২০২২ সালের ১৫ অগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে এবং সলমনের ছবি মুক্তি পাবে আগামী বছর বড়দিনে। ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। অন্য দিকে ‘টাইগার ৩’-এ সেই একই জুটি ফিরে আসছে— সলমন এবং ক্যাটরিনা কইফ।

সূত্রের খবর, দু’টি ছবির মুক্তির মধ্যে এই ব্যবধান রাখা হয়েছে খুব ভেবেচিন্তেই। কোনও ভাবেই যাতে একটি ছবি আর একটি ছবির ক্ষতি করতে না পারে। নজর দেওয়া হয়েছে সে দিকেই। শাহরুখ-সলমনের সম্পর্কের চিড় জুড়ে গিয়েছে। দু’টি ছবিকে তাই আর বিরোধের জায়গায় না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রসঙ্গত, দু’টি ছবিতেই দুই তারকা গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন। তা ছাড়া শাহরুখকে যেমন ‘টাইগার ৩’-এ অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে, ‘পাঠান’-এও সলমন কয়েক মুহূর্তের জন্য অভিনয় করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE