Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

বিয়ের অনুষ্ঠানে নাচতে কয়েক কোটি নেন শাহরুখ, অম্বানীদের থেকে কত পেলেন ‘পাঠান’?

নাচতে দেখা গিয়েছে। এই তিন খানের নাচের ভিডিয়ো ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তবে শাহরুখ, সলমনরা শুধুমাত্র অম্বানীদের মুখের কথায় নেচেছেন এমন নয়। পারিশ্রমিকও পেয়েছেন তাঁরা।

Shah Rukh Khan’s Price To Perform At Ambanis Pre-Wedding Functions Is Unbelievable

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে শাহরুখ খান। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১৮:০৪
Share: Save:

অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন শেষ। একে একে ফিরছেন অতিথি-অভ্যাগতরা। নাচে-গানে, হইহুল্লোড়ে, আনন্দে এই তিন দিনের উৎসবে মেতে উঠেছিল জামনগর। দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত তো ছিলেনই, সেই সঙ্গে গোটা বলিউড উপস্থিত ছিল। অম্বানীদের বাড়ির যেকোনও অনুষ্ঠানেই উপস্থিত থাকে বলিউড তারকারা। তারকাদের উপস্থিতিতে আর ঝলমলে হয়ে উঠে উদ্‌যাপন। মুকেশ-নীতার ছোট ছেলের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপনেও উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতারা। অম্বানীদের অনুষ্ঠান মঞ্চে বলিউডের তিন খান শাহরুখ, সলমন, আমিরকে নাচতে দেখা গিয়েছে। এই তিন খানের নাচের ভিডিয়ো ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তবে শাহরুখ, সলমনরা শুধুমাত্র অম্বানীদের মুখের কথায় নেচেছেন এমন নয়। পারিশ্রমিকও পেয়েছেন তাঁরা।

এমনিতে অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা পারফরম্যান্স করেই থাকেন। এর আগ শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। কিন্তু অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনে নাচের তালে কোমর দোলাতে কত টাকা নিয়েছেন শাহরুখ? সূত্রের খবর, শাহরুখ প্রায় ২-৩ কোটি টাকা নিয়েছেন অম্বানীদের থেকে। আলিয়া ভট্ট পেয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা। খবর তেমনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE