Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

অম্বানীদের অনুষ্ঠান থেকে ফিরেই সমাজমাধ্যমে বিশেষ পোস্ট অমিতাভের, কী লিখলেন ‘বিগ বি’?

তিন দিনের উদ্‌যাপন শেষে ঘরে ফিরছেন অতিথিরা। অনুষ্ঠান শেষ হতেই ‘এক্স’-এর পাতায় অমিতাভের একটি পোস্ট নতুন এক জল্পনার জন্ম দিয়েছে।

Amitabh Bachchan Shares Cryptic Post Hours After Visiting Jamnagar

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১৬:১৪
Share: Save:

অম্বানীদের যে কোনও অনুষ্ঠানেই নিমন্ত্রিত থাকে বচ্চন পরিবার। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনেও শামিল সপরিবার অমিতাভ বচ্চন। জয়া বচ্চন আসেননি। তবে অভিষেক এবং ঐশ্বর্যা এসেছিলেন মেয়ে আরাধ্যাকে নিয়ে। ১ মার্চ জামনগরে বসেছিল এই প্রাক্‌-বিবাহের আসর। রবিবার অর্থাৎ ৩ তারিখ তা সম্পন্ন হয়েছে। গোটা বলিউড উড়ে গিয়েছিল জামনগরে। তিন দিনের উদ্‌যাপন শেষে ঘরে ফিরছেন অতিথিরা। অনুষ্ঠান শেষ হতেই ‘এক্স’-এর পাতায় অমিতাভের একটি পোস্ট নতুন এক জল্পনার জন্ম দিয়েছে।

অমিতাভ নিজে স্পষ্টবাদী হলেও সমাজমাধ্যমে সরাসরি কোনও বিষয় নিয়ে কথা বলেন না। বিষয়টি আড়ালে রেখেই নিজের মতামত পোস্ট করে থাকেন তিনি। এর আগে রাহুল গান্ধী যখন ঐশ্বর্যাকে কটাক্ষ করেছিলেন, তখনও সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে একটি পোস্ট করেন। পরোক্ষ ভাবে রাহুলের মন্তব্যের প্রতিবাদ জানিয়েই যে তিনি সেই পোস্টটি করেছিলেন, তা বেশ বোঝা গিয়েছিল। জামনগর থেকেই ফিরেই অমিতাভ ‘এক্স’-এ লেখেন ‘‘টি ৪৯৩৯... দেরিতে ঠিকই, কিন্তু ভান নয়’’। অম্বানীদের বাড়ি থেকে ফেরার পর তিনি কেন এমন লিখলেন, তা অনেকেরই বোধগম্য হচ্ছে না। অমিতাভ তাঁর ব্যক্তিগত ব্লগে লিখেছেন, ‘‘জামনগর থেকে ফিরেছি। কিন্তু যে অভিজ্ঞতা হল, তা এর আগে কখনও আমার হয়নি। আমি কখনও এমন দেখিনি।’’ তাঁর ব্লগ পোস্ট আরও দীর্ঘ। তবে অম্বানীদের অনুষ্ঠানের কথাই যে তিনি বলছেন, তা বেশ বোঝা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE