Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Deepika Padukone Pregnancy

তিন মাসের অন্তঃসত্ত্বা, এমন শারীরিক অবস্থাতেও অম্বানীদের অনুষ্ঠানে নাচতে হল দীপিকাকে

সইফ-করিনা, আলিয়া-রণবীরের মতো হবু বাবা-মা দীপিকা-রণবীরও যোগ দিয়েছেন অম্বানীদের অনুষ্ঠানে। শুধু যে নিমন্ত্রণরক্ষা করলেন তাই নয়, অন্তঃসত্ত্বা দীপিকা রণবীরকে পাশে নিয়ে নাচলেনও!

অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাচছেন দীপিকা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাচছেন দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৫:৫০
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন চলছে জামনগরে। ১ মার্চ শুরু হয়েছে এই রাজকীয় উৎসব। চলবে ৩ তারিখ অর্থাৎ রবিবার পর্যন্ত। অম্বানীদের বাড়ির অনুষ্ঠান মানেই উপস্থিত থাকে প্রায় গোটা বলিউড। এ বারও তার ব্যতিক্রম হয়নি। মায়ানগরী থেকে অনেক তারকাই উড়ে গিয়েছেন জামনগরে। সইফ-করিনা, আলিয়া-রণবীরের মতো হবু বাবা-মা দীপিকা-রণবীরও যোগ দিয়েছেন অম্বানীদের অনুষ্ঠানে। শুধু যে নিমন্ত্রণরক্ষা করলেন তাই নয়, অন্তঃসত্ত্বা দীপিকা রণবীরকে পাশে নিয়ে নাচলেনও!

গত শুক্রবার মা হওয়ার জল্পনায় নিজেই সিলমোহর দিয়েছেন দীপিকা। ইনস্টাগ্রামে পোস্ট করে সন্তান আসার সম্ভাব্য সময়ও জানিয়েছিলেন। সে দিন রাতেই জামনগরে যান দীপিকা-রণবীর। সুখবর দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে আসেন দু’জন। ফলে মুম্বই বিমানবন্দরে দীপিকাকে দেখে অনুরাগীরা ছুটে আসেন। কিন্তু অন্তঃসত্ত্বা স্ত্রীকে সামলে রেখেছিলেন রণবীর। ভিড় কাছে ঘেঁষতে দেননি দীপিকার। সারা ক্ষণ স্ত্রীর হাত শক্ত করে ধরে রেখেছিলেন। কিন্তু এই শারীরিক অবস্থায় অম্বানীদের অনুষ্ঠানে দীপিকাকে নাচতে দেখে চিন্তিত অনুরাগীরা।

অনন্ত-রাধিকার বিয়ের আগের এই অনুষ্ঠানে গানের তালে কোমর দুলিয়েছে বলিউড। শাহরুখ, সলমন, আমির— এই তিন খানের নাচ বিশেষ আকর্ষণ ছিল। তা ছাড়া করিনাও নেচেছেন। রণবীর আর দীপিকা নাচলেন ‘দিল ধড়ক্‌নে দো’ সিনেমার ‘গাল্লা গুড়িয়া’ গানে। সেপ্টেম্বরে যদি সন্তান আসে, তা হলে এই মুহূর্তে দীপিকা দু-তিন মাসের অন্তঃসত্ত্বা। দীপিকার স্ফীতোদর এখনও স্পষ্ট নয়। তবে শারীরিক অবস্থা নিয়ে সতর্ক রয়েছেন দীপিকা সেটা বেশ বোঝা যাচ্ছে। মঞ্চে থাকাকালীন এক জায়গায় দাঁড়িয়েই হাত-পা নাড়ছিলেন তিনি। নাচ শেষ হতেই রণবীরের হাত ধরেই মঞ্চ থেকে নামলেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE