Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: পরিচালনায় শাহরুখ-পুত্র, ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করলেন আরিয়ান

অন্য দিকে শাহরুখের মেয়ে সুহানা খান তাঁর প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন। ‘আর্চিস কমিক্স’ নিয়ে চিত্রনাট্য লিখেছেন পরিচালক জোয়া আখতার। সেই ছবিতে সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূরও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়ার এই মিউজিক্যাল।

ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখ।

ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৭:২৮
Share: Save:

অ্যামাজন প্রাইম ভিডিয়োর ওয়েব সিরিজের দায়িত্ব কাঁধে নিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। পরিচালনার কাজ শুরু করলেন তারকা-পুত্র। কেবল পরিচালনা নয়, সিরিজের চিত্রনাট্যও লিখেছেন তিনি। গত শুক্র এবং শনিবার পরীক্ষমূলক শ্যুটিং করেছেন আরিয়ান। সিরিজটি ফ্লোরে ওঠার আগে হাত পাকিয়ে নিতে চাইছেন শাহরুখ-পুত্র। কেবল তা-ই নয়, পরীক্ষামূলক শ্যুটিংয়ের মাধ্যমে কলাকুশলীদের সঙ্গে একটি ‘দল’ হয়ে ওঠার তাগিদ কাজ করছে তাঁর মধ্যে।

কবে ফ্লোরে যাবে এই সিরিজটি? সে তথ্য এখনও মেলেনি। সূত্রের কথায় জানা গেল, খুবই মন দিয়ে কাজ করছেন আরিয়ান। প্রাক-শ্যুটিংয়ের কাজ চলছে এই মুহূর্তে। খুব তাড়াতাড়ি মূল শ্যুটিংয়ের তারিখ প্রকাশ্যে আসবে। সব ঠিকঠাক এগোলে মুক্তিও পাবে এই বছরেই।

অ্যামাজন প্রাইমের পরে আরিয়ান নিজের বাবা-মায়ের প্রযোজনা সংস্থার (রেড চিলিজ এন্টারটেইমেন্ট) হয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের ছবির পরিচালনা দেবেন।

অন্য দিকে শাহরুখের মেয়ে সুহানা খান তাঁর প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন। ‘আর্চিস কমিক্স’ নিয়ে চিত্রনাট্য লিখেছেন পরিচালক জোয়া আখতার। সেই ছবিতে সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূরও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়ার এই মিউজিক্যাল।

আরিয়ান আগেই জানিয়েছিলেন, তিনি বাবার মতো অভিনেতা হতে চান না। ক্যামেরার পিছনের শিল্পচর্চায় মন তাঁর। চলচ্চিত্র নিয়েই পড়াশোনা করেছেন আরিয়ান। এ বার সেই স্বপ্ন পূরণের দিকে পা বাড়ালেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan Amazon Prime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE