Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: ফোনের কথোপকথন ফাঁস! আরিয়ানকে আরও কয়েক দিন হেফাজতে চাইতে পারে এনসিবি

আরিয়ান খানকে এক দিনের বেশি নিজেদের হেফাজতে রাখবে না এনসিবি। রবিবার তদন্তকারী সংস্থার তরফে এমনই জানানো হয়েছিল।

আরিয়ান খান।

আরিয়ান খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১২:৫০
Share: Save:

সহজে রেহাই পাচ্ছেন না আরিয়ান খান। শাহরুখ-পুত্রকে আরও কয়েক দিন হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

আরিয়ান খানকে এক দিনের বেশি নিজেদের হেফাজতে রাখবে না এনসিবি, রবিবার তদন্তকারী সংস্থার তরফে এমনই জানানো হয়েছিল।কিন্তু আপাতত নিজেদের অবস্থান থেকে সরে এসেছে এনসিবি।

আরিয়ান-সহ মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চান্টকে হেফাজতে রাখারও পরিকল্পনা রয়েছে তাদের। আরিয়ানের সঙ্গে প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হয়েছিলেন তাঁরাও।

সোমবার আরিয়ানকে আদালতে তোলা হলে তাঁর জামিনের আবেদন জানাবেন শাহরুখ-পুত্রের আইনজীবী।

অন্য দিকে শ্রেয়স নায়ার নামে এক ব্যক্তিকে আটক করেছে এনসিবি। অনুমান, আরিয়ানকে মাদকের জোগান দিতেন তিনি। আরিয়ান এবং আরবাজের মোবাইলের কথোপকথন ঘেঁটে শ্রেয়সের নাম পাওয়া গিয়েছে। সোমবারই গ্রেফতার করা হতে পারে তাঁকে। আরও এক ধৃত মুনমুন ধমেচা জানিয়েছেন, একটি পাঁচতারা হোটেলের কাছে আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি।

রবিবার বেলা দুটো নাগাদ নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেফতার করা হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan NCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE