Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Shah Rukh-Aryan: গ্রেফতারের পর ছেলের সঙ্গে মাত্র দু’মিনিট কথা শাহরুখের, কেঁদে ফেললেন আরিয়ান

জেরার সময়ে আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। সোমবার তাঁকে ফের আদালতে তোলা হবে। সোমবারই তাঁর জামিনের জন্য আবেদন করা হবে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ অক্টোবর ২০২১ ১১:৩০
Save
Something isn't right! Please refresh.
আরিয়ান খান এবং শাহরুখ খান।

আরিয়ান খান এবং শাহরুখ খান।

Popup Close

বাবার সঙ্গে দু’মিনিট কথা বলার সুযোগ পেলেন আরিয়ান খান। মাদক-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর এই প্রথম তাঁদের কথা হয়েছে বলে জানা গিয়েছে। এনসিবি সূত্রে খবর, আধিকারিকরা তাঁকে জেরা করার সময়ে বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন ২৩ বছরের তারকা-সন্তান। জেরার সময়ে আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। সোমবার তাঁকে ফের আদালতে তোলা হবে। সোমবারই তাঁর জামিনের জন্য আবেদন করা হবে।

মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টি থেকে শনিবার রাতে আরিয়ান-সহ ৮ জনকে আটক করে এনসিবি। রবিবার বিকেলে মাদক-কাণ্ডে গ্রেফতার করা হয়েছে শাহরুখ-পুত্রকে। তাঁর সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও দু’জন— মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তাঁরা।

Advertisement

আরিয়ানের গ্রেফতারি পরোয়ানা প্রকাশ পেয়েছে ‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে। সেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’ নীচে আরিয়ানের সই।

শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।



Something isn't right! Please refresh.

Advertisement