Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shahid kapoor

Shahid Kapoor: শাহিদের উপরে বেদম চটেছিলেন করিশ্মা কপূর, দোষ লুকোন ‘কবীর সিংহ’, কেন জানেন?

এখনকার এই রাগী ইমেজের শাহিদ কপূরই এক দিন বেজায় চটিয়ে দিয়েছিলেন আর এক কপূর-কন্যে করিশ্মাকে। ফ্লোরেই জুটেছিল বেদম বকুনি

 শাহিদ কপূর এবং করিশ্মা কপূর।

শাহিদ কপূর এবং করিশ্মা কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৬:৩৩
Share: Save:

পর পর হিট ছবি। বলিউডের ‘চকলেট বয়’ ইদানীং পর্দায় রীতিমতো রাগী যুবক। তাতেই অবশ্য গলে জল তাঁর নায়িকারা, এমনকি বাস্তবের প্রেমিকা, অধুনা স্ত্রী মীরা রাজপুতও। কিন্তু জানেন কি, এখনকার এই রাগী ইমেজের শাহিদ কপূরই এক দিন বেজায় চটিয়ে দিয়েছিলেন আর এক কপূর-কন্যে করিশ্মাকে?

শাহিদ তখনও বলিউডে পা রাখেননি। নায়ক হওয়া ঢের পরের কথা। বলিউডে তখনকার এক নামী নৃত্য পরিচালকের কাছে নাচ শিখছেন। সেই সূত্রেই টুকটাক ছবিতে নাচের দৃশ্যে নায়ক-নায়িকার সঙ্গে পা মেলাতে দেখা যাচ্ছে তাঁকে। সে ভাবেই ‘দিল তো পাগল হ্যায়’ ছবির ‘লে গই, লে গই’ গানটিতে নাচের জন্য ডাক পাওয়া। আশা ভোঁসলের গাওয়া যে গানে শ্যামক দাভরের কোরিওগ্রাফি পরবর্তীতে বুঁদ করে রেখেছিল গোটা একটা প্রজন্মকে।

কিন্তু কে জানত, সেই ফ্লোরেই জুটবে বেদম বকুনি! শ্যুট শুরু হয়েছে। ফ্লোরে করিশ্মা। সঙ্গে শাহিদ-সহ এক ঝাঁক সহশিল্পী। এ দিকে নাচের স্টেপে লাগাতার ছোট্ট ছোট্ট ভুল করে চলেছিলেন শাহিদ। ফলে বাতিল একের পর এক টেক। এবং ফের নতুন করে শ্যুট। একটা নয়, দুটো নয়, মোট পনেরোটা রিটেক দিতে হয়েছিল গানের সেই অংশটি ক্যামেরাবন্দি করতে। করিশ্মা তখন জনপ্রিয় নায়িকা। এতটাই তিতিবিরক্ত হয়েছিলেন যে, রাগে বকাঝকা শুরু করেন রীতিমতো। সটান জানতেও চান, কে এত ভুল করছে নাচের স্টেপে!

আর শাহিদ? তিনি তখন ভয়ের চোটে লুকিয়ে পড়েছেন সহশিল্পীর পিছনে! আর জিজ্ঞেস করায় বেমালুম বলে দিয়েছেন, ভুল তিনি নয়, করছেন অন্য কেউ!
পরের দুই দশকে সেই শাহিদই মাতিয়ে দিলেন নায়ক হয়ে! ‘ইশক ভিশক’, ‘জব উই মেট’-এর প্রেমিক, ‘উড়তা পঞ্জাব’-এর মাদকাসক্ত জেদি গায়ক থেকে ‘কবীর সিংহ’ কিংবা ‘পদ্মাবৎ’-এর রাগী নায়ক— অভিনয় থেকে নাচ, সবেতেই মজে গেলেন মহিলাকুল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor karishma kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE