Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Shahid kapoor

Shahid-Saif: এক ছবিতে সইফ থাকলে আমি নেই, পরিচালককে ফিরিয়ে দিয়েছিলেন শাহিদ

তাঁর প্রাক্তন করিনা কপূরের সঙ্গে প্রেম করছেন সইফ আলি খান। ‘ছোটে নবাব’-এর সঙ্গে তাই কাজ করতে রাজি হননি শাহিদ।

শাহিদ কপূর, করিনা কপূর খান এবং সইফ আলি খান।

শাহিদ কপূর, করিনা কপূর খান এবং সইফ আলি খান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৪:৪৭
Share: Save:

এক সময়ে শাহিদ কপূর আর করিনা কপূরের দুরন্ত প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কে না জানেন! শাহিদের জন্য মাছ-মাংস খাওয়াও ছেড়ে দিয়েছিলেন নায়িকা। এত কিছুর পরেও অবশ্য সে প্রেম টেকেনি। তার পরে সইফ আলি খানের সঙ্গে প্রেমে জড়ান করিনা। আর শাহিদের কাছে আসে ‘ট্যাটু’ ছবির প্রস্তাব। আর তাতে সটান ‘না’ বলে দেন অভিনেতা। কারণ? সইফ আলি খান!

‘জব উই মেট’-এর পর আর পর্দায় একসঙ্গে জুটি হিসেবে দেখা যায়নি শাহিদ-করিনাকে। এই ছবির পরেই একের পর ভাল ছবির সুযোগ আসতে থাকে শাহিদের কাছে৷ সম্পর্কের চাকা না গড়ালেও বৃহস্পতি যে তুষ্ট ছিল, তা বেশ বুঝেছিলেন নায়ক। মুম্বই সংবাদমাধ্যমের খবর, সেই সময়েই নিজের আগামী ছবি ‘ট্যাটু’র জন্য যোগাযোগ করেন শাহিদের সঙ্গে। কিন্তু সঙ্গে সঙ্গেই প্রস্তাব ফিরিয়ে দেন নায়ক। একই ছবিতে অভিনয় করার কথা ছিল সইফ আলি খানেরও। কিন্তু ‘প্রাক্তন’-এর বর্তমান প্রেমিকের সঙ্গে কি কাজ করা যায়? সইফের নাম শুনেই সাফ জানিয়ে দেন, এ ছবিতে অভিনয় করবেন না তিনি।

এই নতুন ছবিও প্রেম-সম্পর্ক-বিচ্ছেদের প্রেক্ষাপটে সাজিয়েছিলেন পরিচালক। যেখানে বিচ্ছেদের পর প্রেমিকের হাত থেকে ট্যাটু মোছার গল্প মজার মোড়কে বলতে চেয়েছিলেন আর বাল্কি। গল্প শুনে শুরুতে নাকি রাজিও হয়ে যান শাহিদ। তবে গল্পে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয়ের কথা ছিল সইফেরও। সেই সময়ে সইফ-করিনার প্রেমেও বেশ দানা বেঁধেছে৷ হাতে ‘করিনা’ লেখা ট্যাটুও করিয়ে ফেলেছেন সইফ৷ এই সব দেখেশুনেই বেঁকে বসলেন করিনার ‘পুরনো’ প্রেমিক। ‘ট্যাটু’ আর করা হল না শাহিদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.