Advertisement
০১ মে ২০২৪
Shahid Kapoor

লোকের সামনে ‘পাওয়ার কাপ্‌ল’, বাড়ি ফিরলেই যত ঝামেলা শাহিদ-মীরার! কী হয়েছে?

মায়ানগরীর খ্যাতনামী অভিনেতাকে বিয়ে করে অন্য শহরে আসেন মীরা। নয় বছরের দাম্পত্য জীবন তাঁর আর শাহিদের। সেই সুখের সংসারে নাকি নিত্য অশান্তি লেগেই রয়েছে!

শাহিদ-মীরার সংসারে নিত্য অশান্তি।

শাহিদ-মীরার সংসারে নিত্য অশান্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৭:৫০
Share: Save:

দু’জনের বয়সের ফারাক প্রায় ১৩ বছরের। তবে কথায় বলে, প্রেমে বয়স কখনও বাধা হতে পারে না। তাঁদের ক্ষেত্রে এ কথা যেন সত্যিই প্রযোজ্য। সম্বন্ধ করে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন অভিনেতা শাহিদ কপূর। দেখতে দেখতে ৯ বছর সংসার করে ফেললেন। দিল্লির সদ্য কলেজ পাশ করা মেয়েকে বিয়ে করেছিলেন মুম্বইয়ের নায়ক। মায়ানগরীর খ্যাতনামী অভিনেতাকে বিয়ে করে অন্য শহরে আসেন মীরা। যত্ন করে নিজের সংসার সাজিয়েছেন। ৯ বছরে যে আরও গভীর হয়েছে তাঁদের সম্পর্ক, তা বোঝা যায় তাঁদের ইনস্টাগ্রামের পোস্ট দেখলেই। তবে সেই মীরা-শাহিদের সংসারে নাকি নিত্য অশান্তি লেগেই রয়েছে। কারণটা নিজেই জানালেন অভিনেতা।

খুব শীঘ্রই মুক্তি পাবে শাহিদের ‘তেরি বাতোঁ মে উলঝা জিয়া’। ছবিতে প্রথম বার কৃতি শ্যাননের বিপরীতে অভিনয় করছেন শাহিদ। এমনিতেই পর্দায় তাঁর নায়িকাদের সঙ্গে রসায়ন নজর কাড়ে দর্শকদের। এক সময় ‘চকলেট হিরো’র তকমা পয়েছিলেন। কিন্তু ‘কবীর সিংহ’-এর পর সেই ভাবমূর্তি বদলেছে। ছবিতে অবশ্য প্রেমিকার উপর খবরদারি করা স্বভাব ছিল শাহিদের চরিত্রে। বাস্তব জীবনেও কি তেমন কোনও কারণেই অশান্তি স্ত্রীয়ের সঙ্গে? উত্তরটা হল না, দু’জনের মধ্যে অশান্তির কারণ মূলত ফোন। এক সাক্ষাৎকারে শাহিদ বলেন, ‘‘প্রায়ই মীরা আমাকে অভিযোগ করে, ওঁর জন্য নাকি সময় নেই আমার। এ দিকে ও নিজেই বেশির ভাগ সময় নিজের ফোনে ব্যস্ত থাকে। আমি এটা নিয়ে প্রতি বারই মীরার সঙ্গে ঝগড়া করি। ও যখনই বলে ওকে সময় দিচ্ছি না, আমি আমার ফোন সঙ্গে সঙ্গে নীচে নামিয়ে রাখি। কিন্তু ও তার পরও ১৫ মিনিট ধরে ফোন ঘাঁটবে। মিনিট ১৫ বাদে যখন ও আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে কী হল? তখন আমি পাল্টা বলি, কিছুই না। আমার জন্য তোমার কাছে সময় নেই।’’ রাগ ঝগড়া খুনসুঁটিতেই সফল ভাবে টিকিয়ে রেখেছেন শাহিদ-মীরা তাঁদের দাম্পত্য জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE