Advertisement
০৯ মে ২০২৪
Munawar Faruqui-Mannara Chopra

মুনাওয়ারকে গোপনে চুমু খেয়েছেন মন্নরা, অভিযোগ কানে উঠতেই কিসের দাবি করে বসলেন অভিনেত্রী?

মন্নরার নামে গোপনে চুমু দেওয়ার অভিযোগ আনেন ‘বিগ বস্ ১৭’-এর বিজয়ী মুনাওয়ার। শো থেকে বেরোতেই শেষ ‘মুন্নারা’ জুটির বন্ধুত্ব।

Mannara Chopra Reacts on Munawar Faruqui kissing allegation on bigg boss house

(বাঁ দিকে) মুনাওয়ার ফারুকি। মন্নরা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৭:১৬
Share: Save:

‘বিগ বস্ ১৭’-এর ঘরে মন্নরা চোপড়া যখন প্রবেশ করেন, তখন তাঁর পরিচয় ছিল প্রিয়ঙ্কার বোন হিসাবে। রবিবার শেষ হল এই রিয়্যালিটি শো। বিরাট কোনও পরিচিতি ছাড়াই ‘বিগ বস্’-এর এই খেলায় সেরা তিনে জায়গা করে নেন তিনি। শুধু ব্যক্তিত্বের জোরেই শোয়ে নিজস্ব জায়গা পাকা করতে সক্ষম হয়েছেন মন্নরা, ভালবাসা পেয়েছেন দর্শকের। তবে এর মধ্যেই সহ-প্রতিযোগী মুনাওয়ার ফারুকির সঙ্গে বিশেষ এক সম্পর্ক তৈরি হয়েছে মন্নরার। সেই সম্পর্ক নাকি এখন আর নেহাত বন্ধুত্বে সীমাবদ্ধ নেই, দাবি ছিল ‘বিগ বস্’-এর ঘরের অন্যান্য প্রতিযোগীর। মুনাওয়ার ও মন্নরার রসায়ন চোখে পড়েছে দর্শকেরও। সমাজমাধ্যমের পাতায় ইতিমধ্যেই ‘মুন্নরা’ নামে তাঁদের জুটিতে সিলমোহর দিয়েছেন অনুরাগীরা। কিন্তু সেই মন্নরার নামে গোপনে চুমু দেওয়ার অভিযোগ আনেন মুনাওয়ার। শো থেকে বেরোতেই কথা কানে গেলে মন্নরা ঝাঁঝিয়ে উঠলেন। কী দাবি করলেন তিনি?

শোয়ে থাকাকালীন সেরা পাঁচে পৌঁছে মন্নরাকে নিয়ে বিস্ফোরক দাবি করেন এই জনপ্রিয় নেটপ্রভাবী। মুনাওয়ার ঘরে থাকাকালীন অঙ্কিতা লোখান্ডেকে জানান, মন্নরা তাঁকে চুমু খেয়েছেন। কথাটা বলার সময় মুনাওয়ার হাত দিয়ে চুমু খাওয়ার ইঙ্গিত করে দেখান গালের দিকে। অঙ্কিতা যদিও বাধা দিয়ে জানান যে, তিনি এ রকম কিছুই দেখেননি। পাল্টা মুনাওয়ার জানান, এত দিন তিনি কাউকে জানাননি। মন্নরার অমন ব্যবহারে বড্ড অপ্রস্তুত হয়ে পড়েন বলেই জানান মুনাওয়ার।

এ দিকে মুনাওয়ারকে নিজের কাছের বন্ধু এবং নিজের পরিবার বলে এসেছেন অভিনেত্রী। ঘর থেকে বেরোতেই মুনাওয়ারের করা এই অভিযোগ কানে গিয়েছে তাঁর। খানিক হতবাক তিনি। মন্নরা বলেন, ‘‘আমি ভাবতেই পারছি না। এমন কিছুই তো ঘটেনি। এমন কোনও ঘটনার কোনও রেকর্ডও নেই। ও যদি সত্যি এটা বলে থাকে, দর্শকের সামনে ওকে ক্ষমা চাইতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Munawar Faruqui Mannara Chopra Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE