২০০৯ সালে শাহিদ কপূর ও প্রিয়ঙ্কা চোপড়ার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় বলি দুনিয়ায়। সে সময় কামিনে ছবির শুটিংয়ের জন্য তাঁদের প্রায়ই একসঙ্গে দেখা যেত। যদিও দু’জনের কেউই সম্পর্কের কথা স্বীকার করতেন না। বলতেন, ‘আমরা দুজনে খুব ভাল বন্ধু।’

এখন তাঁরা দু’জনেই বিবাহিত। সম্প্রতি একটি জনপ্রিয় হিন্দি টক শো-তে উঠল তাঁদের প্রেমের প্রসঙ্গ। সেখানেই প্রিয়ঙ্কার বর মার্কিন গায়ক নিক জোনাসকে উপদেশ দিলেন প্রিয়ঙ্কার ‘কাছের বন্ধু’ শাহিদ কপূর।

গত রবিবার ‘কফি উইদ কর্ণ’ নামের একটি শোতে উপস্থিত ছিলেন ‘জব উই মেট’-এর নায়ক শাহিদ কপূর। সঙ্গে ছিলেন তাঁর ভাই ঈশান খট্টর। সেখানেই প্রিয়ঙ্কার প্রসঙ্গ তোলেন শোয়ের সঞ্চালক কর্ণ জোহর। প্রিয়ঙ্কা সম্পর্কে নিক জোনাসকে কিছু উপদেশ দিতে বলেন করণ। তখন একটু মুচকি হেসে প্রাক্তন বান্ধবীর স্বামীর উদ্দেশে শাহিদ বলেন, ‘‘প্রিয়ঙ্কার সঙ্গ কখনও ছেড়ো না, তোমার কাছে ‘অরিজিন্যাল’দেশি গার্ল আছে!’’

আরও পড়ুন: অনুরাগকে স্বামী হিসেবে পেলেন ঋতাভরী, সৌজন্যে ‘ফুল ফর লভ’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Potato. Pot-AH-to. What's in a (caller) name? #KoffeeWithKaran #KoffeeWithShahid #KoffeeWithIshaan

A post shared by Star World (@starworldindia) on

সম্প্রতি মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া। তাঁদের রিসেপশনে স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে উপস্থিত ছিলেন শাহিদ কপূর।

বর্তমানে সুইৎজারল্যান্ডে মধুচন্দ্রিমায় গিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। সেখান থেকে ভারতে ফিরে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিংয়ে যোগ দেবেন ফ্যাশন স্টার প্রিয়ঙ্কা।

আরও পড়ুন: অম্বানী কন্যার হলদি অনুষ্ঠানের সাজ ফের নজর কাড়ল নেট দুনিয়ায়

 

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)