Advertisement
০৪ মে ২০২৪
Shakib Khan- Apu Biswas

বাংলাদেশে একা বুবলী, অপুকে নিয়ে ঢাকা ছেড়ে কোথায় গেলেন শাকিব?

বুবলীর সঙ্গে সম্পর্ক ছেদ, এর মাঝেই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে জয়কে নিয়ে ঢাকা ছাড়লেন কেন তারকা?

picture of shakib khan, apu biswas and bubly

অপু-শাকিব-বুবলীর নয়া সমীকরণ। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:০৯
Share: Save:

অপু-শাকিব-বুবলী এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ কখন যে কোন রূপ নেয় তা বোঝা শক্ত। এক সময় নিজের সন্তান জয়ের পিতৃত্বের অধিকারের জন্য চোখের জল ফেলতে হয়েছিল অভিনেত্রী অপু বিশ্বাসকে। শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল গোপনে। তাঁদের সন্তান পৃথিবীর আলো দেখে একই ভাবে। যদি সন্তান জন্মের পর বিবাহবিচ্ছেদ হয় অপু-শাকিবের এবং অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। তার পর তাঁদের সন্তান শেহজাদা বীরের জন্ম হয়। সে ক্ষেত্রেও সেই একই গোপনীয়তা। ছেলের বয়স দু’বছর হতেই বুবলী প্রকাশ্যে আনেন বিষয়টি। তার পর থেকে বুড়িগঙ্গা দিয়ে জল গড়িয়েছে বহু দূর। বুবলীর সঙ্গে সম্পর্ক ছেদের ঘোষণা শাকিবের, ধীরে ধীরে অপুর সঙ্গে অন্তরঙ্গতা বৃদ্ধি। এর মাঝেই অপু ও ছেলেকে নিয়ে আমেরিকা পাড়ি দিলেন অভিনেতা। হঠাৎ কী কারণে বিদেশে তাঁরা? তবে কি সম্পর্ক জোড়া লাগছে তাঁদের?

সম্প্রতি এই জুটির একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয় সমাজমাধ্যমে। দেখা যায়, নিউ ইয়র্কের একটি ম্যাকডোনাল্ডস বিপণী থেকে থেকে ছেলে জয়ের হাত ধরে বার হয়ে আসছেন শাকিব খান, সঙ্গে রয়েছেন অপুও। এর পর রাস্তা পার হয়ে এসে পার্কিংয়ে থাকা একটু কালো গাড়িতে ওঠেন তাঁরা। আরেকটি ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন শাকিব। পাশের সিটে বসে অপু, পিছনে বসেছে ছেলে জয়। কিন্তু হঠাৎ কী কারণে আমেরিকায় গিয়েছেন তাঁরা? বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুনরায় সংসার করার কথা ভাবছেন দুই তারকা। সেই কারণে বোঝাপড়া ঝালাই করে নিতে চাইছেন। কারণ বাংলাদেশে বসে এই ধরনের বোঝাপড়া সম্ভব ছিল না বলেই নাকি বিদেশে যেতে হল তাঁদের।

অভিনেত্রী আনন্দবাজার অনলাইনকে সর্বপ্রথম তাঁর ও শাকিব খানের সম্পর্ক যে ইতিবাচক দিকে এগোচ্ছে, সেই ইঙ্গিত দেন। যদিও তাঁরা এই মুহূর্তে বিবাহিত কি না, তা নিয়ে তখনই কিছু বলতে চাননি। শুধু জানিয়েছিলেন, সঠিক সময়ে সবটাই প্রকাশ্যে আনবেন। সাম্প্রতিক সময়ে অপু এমনও বলছেন, এই জীবনে তাঁর যা অর্জন, মা-বাবার পর তার পুরো কৃতিত্ব শাকিব খানের। তা হলে কি বুবলী পর্বের ইতি ঘটিয়ে অপুর সঙ্গেই নতুন সূচনা করতে চলেছেন পড়শি দেশের মহাতারকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Apu Biswas Bubly Bangaldesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE