Advertisement
০৫ মে ২০২৪
Shobnom Bubly on Valentine’s Day

অসুস্থ শাকিব, ভালবাসার দিনে ছেলেকে নিয়ে অভিনেতার বাড়িতে বুবলি, জানালেন প্রেমের কথা

প্রেম দিবসে ভালবাসার বার্তা বুবলির। তা-ও আবার শাকিবের বাড়ি থেকেই, কী লিখলেন অভিনেত্রী?

Shakib Khan second wife Bubly shares her valentine’s day message on Instagram

শাকিবের বাড়ি থেকেই প্রেম দিবসে ভালবাসার বার্তা দিলেন বুবলি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১১
Share: Save:

শাকিব খান এবং শবনম বুবলি। তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই। চর্চা তাঁদের ছেলে শেহজাদা বীরকে নিয়ে। শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান— সব কিছু নিয়েই মুখে কুলুপ এঁটেছিলেন বুবলি। গত বছর ৩০ সেপ্টেম্বর আড়াই বছরের ছেলে শেহজাদা বীরকে প্রকাশ্যে এনে তাঁদের সন্তানের কথা জানান বুবলি। কিন্তু তার পরই শোনা যায়, বিচ্ছেদ হয়েছে তাঁদের। যদিও শাকিবের বাড়িতে যাতায়াত রয়েছে ছেলে বীরের। অন্য দিকে, রয়েছে শাকিবের অন্য স্ত্রী অপু বিশ্বাস ও তাঁর সন্তান আব্রাহাম জয়। ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল তাঁদেরও। কিন্তু ছেলের জন্যই শাকিবের বাড়িতে যাতায়াত বেড়েছে অপুর। এ বার প্রেম দিবসে ভালবাসার বার্তা বুবলির। তা-ও আবার শাকিবের বাড়ি থেকেই।

ঢাকার গুলসনের বাড়ি ছাড়াও পূবাইলেও একটি বাড়ি রয়েছে বাংলাদেশের কিং খানের। সেই বাড়িতেই মাঝেমধ্যেই শুটিং হয়। সেখানেই ছেলে শেহজাদাকে নিয়ে প্রেম দিবসে যান বুবলি। নিজের সমাজমাধ্যমের পাতায় ছেলেকে জড়িয়ে ধরে ছবি দেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে বুবলি লেখেন, ‘‘শুধু একটি দিন নয়, ভালবাসাময় হোক প্রতিদিন। তবে একটি দিন রঙিন করে যদি একটু বেশিই ভালবাসা যায়, তাতেও বা ক্ষতি কি! সবাইকে ভালবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।’’

সদ্য কলকাতায় ঘুরে গিয়েছেন অপু বিশ্বাস। সেই সময় আনন্দবাজার অনলাইনের কাছে শাকিব খান ও তাঁর পরিবারের প্রশংসা পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী। তার পর থেকেই ঘন ঘন শাকিবের বাড়ি থেকে, কখনও তাঁর অফিস থেকে, ছবি দিচ্ছেন বুবলি। এই ত্রিকোণ সম্পর্ক ভবিষ্যতে কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE