Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

মেয়েকে ফারহানের বাড়ি থেকে জোর করে বের করে আনলেন শক্তি কপূর!

সংবাদ সংস্থা
২৯ ডিসেম্বর ২০১৬ ১৭:১৩

২০১৬-র শুরুতেই ১৫ বছরের সম্পর্কে ইতি টেনে স্ত্রী অধুনার সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করেছিলেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার। জানিয়েছিলেন, পারস্পরিক সম্মতিতে শান্তিপূর্ণ ভাবেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তাঁরা।

ফারহানের এই ঘোষণা সামনে আসার পর থেকেই বি-টাউনে তাঁকে ঘিরে নানা জল্পনা শুরু হয়। ডিভোর্সের খবর প্রকাশ্যে আসার কয়েক দিনের মধ্যেই ‘ওয়াজির’-এর কো-স্টার অদিতি রাও হায়দারির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। এর পর ফারহানের নামের সঙ্গে নাম জড়ায় কাল্কি কোয়েচলিনের। ‘রক অন ২’ মুক্তির আগে থেকেই ছবির কো-স্টার শ্রদ্ধা কপূরের সঙ্গে নাম জড়িয়েছে ফারহান আখতারের। আপাতত এই দু’জনকে নিয়েই জল্পনা তুঙ্গে বি-টাউনে। দু’জনে নাকি গোপনে ডেট করছেন! তবে সম্প্রতি একটি মিডিয়া রিপোর্ট এই দু’জনকে নিয়ে প্রকাশিত এ পর্যন্ত সবচেয়ে চাঞ্চল্যকর খবরটি জানিয়েছে। ওই মিডিয়া রিপোর্টের দাবি, ফারহানের সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারছেন না শ্রদ্ধা কপূরের বাবা শক্তি কপূর। কিন্তু বাবার ঘোর আপত্তি সত্ত্বেও ইদানীং নাকি প্রায়ই ফারহানের সঙ্গে তাঁর বাড়িতে কাটাচ্ছেন শ্রদ্ধা। ওই রিপোর্ট অনুযায়ী, বুধবার ২৮ ডিসেম্বর বাধ্য হয়েই মেয়েকে ফারহানের বাড়ি থেকে প্রায় জোর করেই বের করে নিয়ে আসেন শক্তি কপূর।
এই খবর সামনে আসতেই হইচই শুরু হয়ে যায় বি-টাউনের নানা মহলে। যদিও এ বিষয়ে শক্তি কপূরকে প্রশ্ন করা হলে এই গোটা খবরকেই ‘ভিত্তিহীন’ গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যে। এমন কিছুই হয়নি। আমি এই ইন্ডাস্ট্রিতে বিগত ৩৫ বছর ধরে রয়েছি। আমি জানি কী হয়েছে! এই রকম কিছু করার প্রয়োজনই নেই!”

আরও পড়ুন...
আরবাজের থেকে এত টাকা খোরপোশ চেয়েছেন মালাইকা!

Advertisement

আরও পড়ুন

Advertisement