Advertisement
১৫ জুলাই ২০২৪
Shalin Bhanot

একই সিরিয়ালের সেটে পর পর দুর্ঘটনা! অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আহত শালিন ভানোত

চোট নিয়েও শালিন শুটিং করে গিয়েছেন। অনেক অ্যাকশন দৃশ্য আছে ‘বেকাবু’তে। দিনরাত শুট করেছেন উনচল্লিশ বছর বয়সি শালিন, তেমন বিশ্রামের সুযোগ পাননি।

Shalin Bhanot gets injured on sets of Bekaboo

প্রথম দিন ‘বেকাবু’র সেটে এসে ঘাবড়ে গিয়েছিলেন শালিন, জানালেন, এখনও ঘাবড়ে আছেন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:০৮
Share: Save:

আবার খারাপ খবর এল ‘বেকাবু’ ধারাবাহিকের সেট থেকে। ১৮ মার্চ টেলিভিশনের পর্দায় এসে পড়েছে এই ফ্যান্টাসি ড্রামা, কিন্তু তার মধ্যেই সেটে চোট পেলেন নায়ক শালিন ভানোত। কেটে গিয়েছে তাঁর শরীরের বিভিন্ন জায়গা। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, চোট নিয়েও শালিন শুটিং করে গিয়েছেন। অনেক অ্যাকশন দৃশ্য আছে এই ধারাবাহিকে। দিনরাত শুট করেছেন উনচল্লিশ বছর বয়সি শালিন, তেমন বিশ্রামের সুযোগ পাননি। যদিও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। অভিনেতাও নিজমুখে বলেননি কিছু।

ক’দিন আগে অভিনেত্রী শিবাঙ্গী জোশী কিডনির সমস্যায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনিও ‘বেকাবু’তে অতিথি শিল্পী হিসাবে অভিনয় করছেন। কিন্তু শারীরিক পরিস্থিতির জন্য বিরতি নিতে বাধ্য হন। শালিনের কাছে ‘বেকাবু’র সেটে প্রথম কাজ করার অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, “প্রথম দিন সেটে এসে আমি খুব ঘাবড়ে গিয়েছিলাম। এখনও আমি একই রকম ঘাবড়ে আছি।”

শালিন আরও যোগ করেন, “এটা খুব অন্য রকম ধারাবাহিক। চরিত্রটাও অন্য রকম। সব মিলিয়ে নতুন ব্যাপার। রনভ-এর চরিত্র করতে আমি খুবই ভয়ে ভয়ে আছি। আশা করি, আমি কতটা পরিশ্রম করেছি, তা বোঝা যাবে। দর্শক আমার কাজ পছন্দ করবেন বলেই মনে হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shalin Bhanot Injury TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE