Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

বাবার নাম বললে ইন্ডাস্ট্রিতে কিছু সুবিধা হবে না, ভিকিকে কী করতে বলেছিলেন শ্যাম?

১০টা বাজলেই ভিকিকে বাড়ি থেকে বেরোতে বলতেন তাঁর বাবা। ট্রেনে চেপে শহর ঘুরে দেখতে বলতেন। চাইতেন, ছেলে স্বাবলম্বী হোক।

Sham Kaushal says he warned Vicky Kaushal before entering the film industry

গর্বিত পিতা জানান, হিন্দি ছবির জগতে ভিকি যে জায়গা করে নিয়েছেন, তাতে তিনি খুব খুশি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৮
Share: Save:

সন্তানের জীবন-জীবিকা নিয়ে সব বাবাই চিন্তা করেন, সুপরামর্শ দিতে চান। অভিনেতা ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলও এর ব্যতিক্রম নন।

ভিকি ইন্ডাস্ট্রিতে পা রাখেন অনুরাগ কশ্যপের সহকারী হয়ে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবিতে। তাঁর বাবা শ্যাম ছিলেন বলিউডের অ্যাকশন ডিরেক্টর। ছবির জগতের সঙ্গে একটা যোগ সেই সূত্রে ছিল ভিকির। কিন্তু শ্যাম জানিয়েছিলেন, তাঁর নামটুকু ভিকির ইন্ডাস্ট্রিতে প্রবেশের জন্য যথেষ্ট নয়।

শ্যামের কথায়, “ভিকি আমাকে জানিয়েছিল যে, সে অভিনয়ে আসতে ইচ্ছুক। আমি বলেছিলাম, এটা ভেবে এসো না যে, আমি তোমার জন্য কিছু করতে পারব। আমি তো সাধারণ অ্যাকশন ডিরেক্টর। কেউ তোমায় অফিসে ঢুকতে দেবে, চা-টা খাওয়াবে, কিন্তু তোমায় কাজ খুঁজে নিতে হবে নিজের যোগ্যতায়।”

শ্যাম বলেন, “১০টা বাজলেই আমি ভিকিকে বাড়ি থেকে বেরোতে বলতাম। ঘরে বসে কেউ অভিনেতা হতে পারে না। বলতাম অডিশন দিতে। অপমান আর প্রত্যাখানের মুখোমুখি হতে।”

শ্যাম জানতেন, এগুলোই লড়াই করার শক্তি জোগাবে। এমনকি অডিশন না থাকলেও ছেলেদের তিনি বাইরে যেতে বলতেন, ট্রেনে সফর করে মানুষ দেখতে বলতেন। অভিনেতার পর্যবেক্ষণ ক্ষমতা এ ভাবেই সন্তানদের মধ্যে তৈরি করে দিতে চাইতেন শ্যাম।

গর্বিত পিতা জানান, হিন্দি ছবির জগতে ভিকি যে জায়গা করে নিয়েছেন, তাতে তিনি খুব খুশি। বৌমা ক্যাটরিনার প্রশংসাতেও পঞ্চমুখ শ্বশুরমশাই। তিনি বলেন, “ক্যাটরিনাকে আমাদের পরিবারে পেয়ে আমরা খুব খুশি। আমরা ভালবেসে একসঙ্গে থাকি সবাই। এটা নিয়তিই বলব যে, আমরা পরস্পরকে কাছে পেয়েছি। এটা দৈব সংযোগ।”

ক্যাটরিনা এবং ভিকির বিয়ে হয় ২০২১ সালের ডিসেম্বর মাসে। তার পর থেকে সুখেই আছেন দম্পতি। ভিকি জানান, বন্ধুর মতো পাশে আছেন ক্যাটরিনা, তাঁর জীবন বদলে দিয়েছেন। এখন আগের চেয়েও আত্মবিশ্বাসী ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal father Advice Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE