Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shamita Shetty: বিশ্বস্ততা ভিক্ষা চাইতে হলে তোমার সঙ্গে থাকতে পারব না, রাকেশকে বললেন শমিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৬
শমিতা চান না যে রাকেশ এবং দিব্যার মধ্যে কোনওরকম সম্পর্ক থাকুক।

শমিতা চান না যে রাকেশ এবং দিব্যার মধ্যে কোনওরকম সম্পর্ক থাকুক।

সম্প্রতি বিগ বস ওটিটির নতুন প্রোমো অনলাইনে মুক্তি পেয়েছে। সেই প্রোমোকে কেন্দ্র করে নানান জল্পনার রসদ পেয়েছে নেটদুনিয়া। প্রোমো ভিডিয়োতে শমিতা শেট্টিকে রাকেশ বাপাটের সঙ্গে বচসায় জড়াতে দেখা যায়। বচসার কেন্দ্রে দিব্যা আগরওয়াল। দিব্যা এবং শমিতার বৈরিতার কথা কারও অজানা নয়। এবং সেই সূত্রেই, রাকেশের দিব্যার প্রতি সহানুভূতিশীল হওয়া নিয়েই শমিতার অস্বস্তি।

প্রোমোর শুরুতে একটি ব্যক্তিগত মুহূর্তে দিব্যা আর শমিতাকে দেখা যায়। একটি ‘টাস্ক’-এর আগে দু'জনেই একে অপরের কাছে আর এক প্রতিযোগী মুস জাত্তানার প্রতি অনাস্থার কথা বলেন। মুসকে ‘হারানোর’ মতলব করেন দুজনে। কিন্তু ‘টাস্ক’ চলাকালীন শমিতাকে ঠকিয়ে মুসের সঙ্গে দলবদ্ধ হন দিব্যা। এই ঘটনায় ভীষণভাবে আহত হন শমিতা।

Advertisement

পরবর্তীকালে নেহা ভাসিনের সঙ্গে কথা বলার সময়ে শমিতা বলেন যে রাকেশ যদি দিব্যার আসল রূপ বুঝতে না পারেন, তা হলে তিনি ‘ইডিয়ট’ ছাড়া আর কিছুই না। রাকেশকেও সরাসরি শমিতা সকলের সঙ্গে সহানুভূতিশীল হওয়া নিয়ে ভর্ৎসনা করেন, “আমাকে যদি বিশ্বস্ততা ভিক্ষা চাইতে হয়, আমি তোমার সঙ্গে থাকতে পারব না।” শমিতা আরও জানান, ‘বিশ্বস্ততা’ হিসেবে তিনি চান না যে রাকেশ এবং দিব্যার মধ্যে কোনওরকম সম্পর্ক থাকুক। এর সুবাদে পরবর্তীকালে রাকেশও শমিতাকে বলেন যে তিনি যেন প্রতীক সেহজপালের সঙ্গে কথা না বলেন। সঙ্গে সঙ্গে শমিতা তার জবাব দেন যে তিনি যেহেতু দিব্যার সঙ্গে কথা বলতে বারণ করেছেন, রাকেশ সেইজন্যেই অন্য একজন পুরুষের প্রসঙ্গ টেনে এনে তাঁর বিশ্বস্ততা দাবি করছেন। ‘টাস্ক’-এর ঘটনার কথা তুলে শমিতা দিব্যার সম্পর্কে বলেন, “পিছনে ছুরি মারা একেবারেই অন্য একটা ব্যাপার।”

এই কথার পরিপ্রেক্ষিতে দিব্যার অভিযোগ, নিরাপত্তাহীনতায় ভুগছেন শমিতা। দু’জনের মধ্যে একটি উত্তপ্ত বাক্য বিনিময় রীতিমতো হাতাহাতির পর্যায়ে চলে যায়। শমিতা শেষকালে বলেন যে তাঁর দিব্যার সঙ্গে কথা বলার কোনও ইচ্ছে নেই।

অন্য একটি প্রোমোতে দিব্যা রেগে গিয়ে বলেন, 'বিগ বস'-এ শমিতার জীবন তিনি অসহ্য করে তুলবেন। দিব্যা এবং শমিতার মধ্যে বিগ বসের প্রথম দিকে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও, তার এখন আর কিছুই অবশিষ্ট নেই। দু’জনেই তাদের পারস্পরিক বৈরিতা মেটাতে আগ্রহী নন বলেই জানান।

আরও পড়ুন

Advertisement