Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shamita Shetty: শমিতার পাশে শোওয়ার জেদ রাকেশের, ‘বিগ বস ওটিটি’-র নতুন ভিডিয়োয় প্রেমের আমেজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অগস্ট ২০২১ ২১:৫১
শমিতা-রাকেশের খুনসুটি

শমিতা-রাকেশের খুনসুটি

‘বিগ বস ওটিটি’-তে প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে অন্য এক প্রতিযোগীর সংযোগ স্থাপন করা হয়েছে। এই নিয়মেই চলছে রিয়্যালিটি শো। যেমন অভিনেত্রী শমিতা শেট্টির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা রাকেশ বাপত। শো-এর ভাষায় বললে, তাঁরা একে অপরের ‘কানেকশন’। সদ্য বিবাহ বিচ্ছেদ হওয়া রাকেশের কি তাঁর ‘কানেকশন’ শমিতার প্রতি ভাল লাগা জন্মেছে? তা বুঝতে গেলে অপেক্ষা করতে হবে। তবে সম্প্রতি যে প্রোমো ভিডিয়োটি প্রকাশ পেয়েছে, তাতে প্রেমের আমেজ পাওয়া গেল।

‘বিগ বস ওটিটি’-র ঘরে প্রতিযোগীরা রাতে ঘুমনোর প্রস্তুতি নিচ্ছেন। ঘর অন্ধকার। কিন্তু ক্যামেরায় ‘নাইট লাইট’ চলছে। তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা নিজের বিছানায় শুয়ে রয়েছেন। সাদা কম্বলে ঢাকা তিনি। আচমকা উঠে দেখছেন তাঁর পাশে রাকেশ শুয়ে রয়েছেন। তিনি চিৎকার করে জিজ্ঞেস করছেন, ‘‘আমার বিছানায় কী করছ?’’ শুধু তা-ই নয়, নিজে বিছানা ছেড়ে উঠে রাকেশকে ধরে টানতে থাকছেন। তাঁকে বিছানা থেকে উঠে যেতে বলছেন। কিন্তু কে শোনে কার কথা! প্রেমের মেজাজে বুঁদ হয়ে থাকা রাকেশ মশকরা করে বলছেন, ‘‘আমার কাছে এসো সোনা। আমি তো তোমার কানেকশন। তাই তোমার পাশে এসে শুলাম।’’

Advertisement

রাকেশের মশকরায় হাসির রোল ‘বিগ বস ওটিটি’-র ঘর। শমিতাও হাসি চাপতে পারছেন না। কিন্তু একই সঙ্গে রাকেশকে নিজের বিছানা থেকে ওঠানোর কসরতও থামাচ্ছেন না। যদিও সংক্ষিপ্ত সেই ভিডিয়োয় বোঝা যাচ্ছে না, রাকেশ আদৌ শমিতার বিছানা ছেড়ে নিজের বিছানায় গেলেন কিনা। সেই প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বে।

১৯ জুলাই পর্ন-কাণ্ডে শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রার গ্রেফতারের পর গোটা শেট্টি পরিবার খবরের শিরোনামে এসেছিল। ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর রাজের শ্যালিকা ফের চর্চায়। তাঁর সঙ্গে বাকি প্রতিযোগীদের বিবাদ থেকে শুরু করে কান্নায় ভেঙে পড়া— সব ঘটনাই এখন দর্শকদের নজরে।

আরও পড়ুন

Advertisement