Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sharmila Tagore

Sharmila-Kareena: রাগ হলে চিৎকার করি, করিনা শান্ত থাকে, বৌমার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কী বললেন শর্মিলা?

শর্মিলা জানালেন, করিনা কারও সঙ্গে নিজেকে তুলনা করেন না। কেবল নিজের কাজ করে যান।

শর্মিলা ঠাকুর এবং করিনা কপূর খান

শর্মিলা ঠাকুর এবং করিনা কপূর খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ১২:৪৩
Share: Save:

৯ বছর হয়ে গেল সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন করিনা কপূর খান। এই মুহূর্তে দুই সন্তানের মা তিনি। ‘সইফিনা’-র দাম্পত্যের খবর তো সবাই জানে। কিন্তু সইফের মা, বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে করিনার সম্পর্ক কেমন? বৌমার সম্পর্কে কী ভাবেন মনসুর আলি খান পটৌডির স্ত্রী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে শর্মিলা তাঁর বৌমার প্রশংসা করে বললেন, ‘‘করিনা খুবই শান্ত। কখনও চিৎকার করে না। করিনার উপস্থিতি এমনকি আমাকেও শান্ত করে দেয়।’’ করিনার শান্ত মনোভাবের উদাহরণ দিলেন সত্যজিৎ রায়ের ‘দেবী’। কখনও কখনও কেশসজ্জা শিল্পী বা রূপটান শিল্পী তাঁদের কাজে দেরি করলে অস্থির হয়ে ওঠেন শর্মিলা। চিৎকার করে বলেন, ‘‘তাড়াতাড়ি করো জারা(শর্মিলার কেশসজ্জা শিল্পীর নাম)!’’ কিন্তু শর্মিলা জানালেন, করিনাকে কখনও তাঁদের উপর চিৎকার করতে দেখেননি। বাড়ির পরিচারক বা পরিচারিকাদেরর সঙ্গে করিনার কথা বলার ধরনে মুগ্ধ তাঁর শাশুড়ি।

করিনার কোন স্বভাব সব থেকে পছন্দ তাঁর? শর্মিলা জানালেন, করিনা কারও সঙ্গে নিজেকে তুলনা করেন না। কেবল নিজের কাজ করে যান। শাশুড়ি-বৌমার কথোপকথনের কিছু অংশ তুলে আনলেন শর্মিলা। তাঁকে করিনা মাঝে মধ্যে বলেন, ‘‘তুমি আমার মা।’’ শর্মিলা উত্তর দেন, ‘‘অবশ্যই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharmila Tagore Kareena Kapoor Khan saif ali khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE