Advertisement
১১ মে ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: শ্রীলেখার শর্ত মেনে পথপশু দত্তক নিচ্ছেন শশাঙ্ক ভাভসর, অভিনেত্রী ডেটে যাবেন তাঁর সঙ্গে

অভিজাত কফি শপে যাবেন শশাঙ্ক আর শ্রীলেখা, একান্তে কিছুক্ষণ সময় কাটাবেন।

এই যুবকের সঙ্গে ডেটে যাবেন শ্রীলেখা।

এই যুবকের সঙ্গে ডেটে যাবেন শ্রীলেখা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২০:২২
Share: Save:

কফি ডেটে যাবেন শ্রীলেখা মিত্র। বুধবারে নেটমাধ্যমে মুখ ফুটে সে কথা জানাতেই কেল্লাফতে। কিছুক্ষণের মধ্যেই অভিনেত্রীর ডাকে সাড়া দিলেন শশাঙ্ক ভাভসর নামের এক নেটাগরিক। তিনি শ্রীলেখার শর্ত মেনে দত্তক নিচ্ছেন এক অনাথ পথপশুকে। আনন্দবাজার অনলাইনকে এ খবর জানিয়ে শ্রীলেখা বলেছেন, ‘‘এত দ্রুত সাড়া পাব ভাবিনি। খুব খুশি। কফি ডেটে যাওয়া আসল কথা নয়। এর মাধ্যমে আশ্রয়হীন পথপশু আশ্রয় পাবে।’’

নেটমাধ্যমে শ্রীলেখার পোস্ট দেখে মন্তব্য বিভাগে তাঁর সঙ্গে যোগাযোগ করেন শশাঙ্ক, জানিয়েছেন অভিনেত্রী। কথোপকথনের সেই অংশ আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। ভাগ করে নেওয়া কথাবার্তা বলছে, শশাঙ্ক শ্রীলেখার শর্ত মেনে পথপশুকে দত্তক নিতে রাজি হন। শর্তপূরণ হতেই যুবককে কফি ডেটে যাওয়ার আমন্ত্রণ জানান অভিনেত্রীও। শ্রীলেখা আরও জানিয়েছেন, যে দিন শশাঙ্ক দত্তক নেবেন সারমেয় ছানাকে সে দিনই তিনি ডেট করবেন।

শশাঙ্ককে নিয়ে কোথায় কফি ডেট করবেন শ্রীলেখা? অভিনেত্রী জানিয়েছেন, কলকাতার কোনও অভিজাত কফি শপেই যাবেন তিনি আর শশাঙ্ক। একান্তে কিছুক্ষণ সময় কাটানোর পরে তিনি পথপশুটিকে তুলে দেবেন শশাঙ্কের হাতে। সঙ্গে থাকবে সারমেয় বাচ্চাটির প্রতিষেধক সংক্রান্ত যাবতীয় শংসাপত্র। এ ছাড়া, কফি ডেটের যাবতীয় খরচা অভিনেত্রী নিজে বহন করবেন। কতটা উত্তেজিত শশাঙ্ক? আনন্দবাজার অনলাইনকে স্পষ্ট জবাব দিলেন বছর তিরিশের এই রেড ভলান্টিয়ার্স, ‘‘এক জন অভিনেত্রীর সঙ্গে কফি ডেটে যাওয়ার তাগিদে নয়, পথপশুর আশ্রয়দাতা হওয়ার লোভে আমার এই পদক্ষেপ।’’ পাশাপাশি তিনি এও বলেন, শ্রীলেখা মিত্রের সঙ্গে কিছুটা সময় কাটানো অবশ্যই বড় উপহার তাঁর কাছে। তবে শশাঙ্কের আপাতত সারমেয় বাচ্চাটিকে ভাল রাখতে চান। সমস্ত দায়িত্ব পালন করতে চান তিনি।

দক্ষিণেশ্বরের বাসিন্দা এই যুবক কামারহাটি বিধানসভা অঞ্চলে নানা সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত। কোনও সারমেয় বাচ্চার সরাসরি দায়িত্ব না নিলেও এলাকার পথপশুরা যাতে নিরাপদে থাকে, খাবার পায় সে দিকে বরাবরই তীক্ষ্ণ নজর তাঁর। শশাঙ্কের দাবি, এ ভাবে বাকিরাও এগিয়ে এলে পথপশুরা সুস্থ, স্বাভাবিক ভাবে ১০ বছর হেসেখেলে বাঁচতে পারে।

প্রসঙ্গত, কিছু দিন ধরেই অনুরাগীদের সঙ্গে মজার খেলায় মেতেছেন শ্রীলেখা। ঠিক করেছেন, নিয়মিত কিছু বাছাই করা প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেই মতোই এক নেটানুরাগী অভিনেত্রীর কাছে জানতে চেয়েছিলেন, কী করে তিনি শ্রীলেখাকে তাঁর ভালবাসার কথা জানাবেন? তারই উত্তরে তিনি শর্ত দেন, তাঁকে ভালবাসলে পথপশুদের দেখভাল করতে হবে। নিয়মিত যত্ন নিতে হবে পথের অসহায় কুকুর, বিড়ালদের। অর্থাৎ, আক্ষরিক অর্থে পশুপ্রেমী হতে হবে তাঁর অনুরাগীকে। তা হলেই শ্রীলেখা তাঁকে ডেটে নিয়ে যাবেন! প্রমাণ হিসেবে অনুরাগীকে পথপশুদের যত্ন নেওয়ার ছবিও ভাগ করে নিতে হবে নেটমাধ্যমে।

শ্রীলেখার দাবি, প্রকৃত অনুরাগী তাঁর অনুরোধ রাখবেন। অভিনেত্রীর কথা যে একশো ভাগ সত্যি সে কথা যেন প্রমাণ করে দিলেন শশাঙ্ক ভাভসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Sreelekha Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE