Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Shatrughan Sinha

Shatrughan Sinha: সোনাক্ষী, লব, কুশ মাদক নেয় না, ওদের সুশিক্ষায় বড় করেছি: শত্রুঘ্ন

‘‘আরিয়ান খানকে নিশানা করা হচ্ছে। শাহরুখের ছেলে বলে আরিয়ানকে ক্ষমা বা নিশানা, কোনওটাই করা উচিত নয়’’ বললেন শত্রুঘ্ন।

সোনাক্ষী-শত্রুঘ্ন এবং শাহরুখ-আরিয়ান

সোনাক্ষী-শত্রুঘ্ন এবং শাহরুখ-আরিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৪:০১
Share: Save:

কঠিন সময়ে খান পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা। বলেছিলেন, ‘‘শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে দাঁড়াচ্ছেন না। সবাই ভাবছেন, এটা তাঁর সমস্যা। তিনিই বুঝে নিন। ইন্ডাস্ট্রিতে সকলেই ভিতু।” খ্যাতনামী শাহরুখ খানের ছেলে বলেই আরিয়ান খানকে ‘নিশানা’ করা হচ্ছে বলে মনে করেন তিনি। সেই শত্রুঘ্নই সম্প্রতি নিজের সন্তানদের প্রশংসায় পঞ্চমুখ।

শত্রুঘ্নের কথায়, ‘‘আমার সন্তানরা— সোনাক্ষী, লব কুশ, কারও মাদকের বদভ্যাস নেই। আমি তাদের নিয়ে গর্বিত। আমি জানি, তাদের লালন পালনে কোনও ত্রুটি রাখিনি। আমি নিজেও মাদক-বিরোধী প্রচার চালাই।’’ সোনাক্ষী-পিতার মতে, সন্তানদের মানুষ করার ক্ষেত্রে তারকা অভিভাবকদের বিশেষ নজর রাখা উচিত। অন্তত দিনে এক বার ছেলে-মেয়েদের সঙ্গে বসে খাওয়া দাওয়া করলে তাদেরও একা লাগে না।

একই সঙ্গে আরিয়ানের বিষয়েও মন্তব্য করেছেন শত্রুঘ্ন। তাঁর মতামত— শাহরুখের ছেলে বলে আরিয়ানকে ক্ষমা করা উচিত নয়, সেই সঙ্গে তাঁকে নিশানাও করা উচিত নয়। শাহরুখ-পুত্রের জামিন পাওয়াকে তিনি সুবিচার বলে চিহ্নিত করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE