Advertisement
০২ মে ২০২৪
Shatrughan Sinha

Shatrughan Sinha: নিজের বিয়েতে তিন ঘণ্টা দেরিতে পৌঁছেছিলেন শত্রুঘ্ন সিংহ

কাজের ক্ষেত্রে শত্রুঘ্ন কখনও সেটে সমস্যা তৈরি করেননি। ঔদ্ধত্য দেখাননি। সেটে পৌঁছতে যদিও দেরি করেছেন।

শত্রুঘ্ন সিংহ এবং পুনম সিংহ

শত্রুঘ্ন সিংহ এবং পুনম সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ২১:৫৮
Share: Save:

সময়ে পৌঁছনোর অভ্যাস নেই বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিংহের। শ্যুটিং সেটেও দেরি হয় তাঁর। শত্রুঘ্ন নিজেই তাঁর এই অভ্যাসের কথা স্বীকার করলেন প্রকাশ্যে। সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শত্রুঘ্ন এবং তাঁর মেয়ে সোনাক্ষী সিংহ। স্মরণীয় সেই ঘটনার কথা বললেন শত্রুঘ্ন।

কাজের ক্ষেত্রে শত্রুঘ্ন কখনও সমস্যা তৈরি করেননি। সেটে ঔদ্ধত্য দেখাননি। শ্যুটিংয়ে পৌঁছতে যদিও দেরি করেছেন তিনি। কিন্তু এক বার পৌঁছে গেলে তিনি কাজ শেষ না করে সেট থেকে বেরোননি। শত্রুঘ্নর কথায়, ‘‘আমি কখনও সেটে গিয়ে বলিনি যে, আজ কাজ করব না, ইচ্ছে করছে না। বা বাইরে শ্যুটিং থাকলে সেটেই পৌঁছলাম না, এমন ঘটনা কোনও দিনও ঘটাইনি।’’ শত্রুঘ্নর দেরি করার গল্প কেবল কাজের ক্ষেত্রে সীমাবদ্ধ নয়। পুনম সিংহের সঙ্গে নিজের বিয়ের দিন তিন ঘণ্টা দেরি করে বিয়ের মন্ডপে পৌঁছেছিলেন শত্রুঘ্ন।

এই বিষয়ে সোনাক্ষী একেবারেই বাবার মতো নন। শত্রুঘ্ন জানালেন, তাঁর বাবা ভীষণ সময় মেপে চলতেন। ৬টায় কারও বাড়ি যাওয়ার কথা থাকলে, তিন ৬টা বাজতে ৫ মিনিটে পৌঁছে যেতেন। ঠিক ৬টা নাগাদ বাড়ির বাইরে দাঁড়িয়ে ঘণ্টা বাজাতেন। সোনাক্ষী তাঁর ঠাকুরদার স্বভাবই পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shatrughan Sinha Sonakshi Sinha Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE