Advertisement
২৯ নভেম্বর ২০২২
Parambrata Chattopadhyay

Tollywood: পরমব্রতর আগামী ছবিতে ফিরছেন অঙ্কুশ-মিমি?

পরিচালনার পাশাপাশি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ও করবেন পরমব্রত

পরমব্রতর হাত ধরেই বড় পর্দায় আবার এক সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তী এবং অঙ্কুশ হাজরাকে।

পরমব্রতর হাত ধরেই বড় পর্দায় আবার এক সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তী এবং অঙ্কুশ হাজরাকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

দম ফেলার ফুরসত নেই পরমব্রত চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার খবর, একের পর এক ছবি, সিরিজে অভিনয়ের পাশাপাশি খুব শিগগিরি নতুন ছবি পরিচালনাও করবেন তিনি, এবং তাঁর হাত ধরেই বড় পর্দায় আবার এক সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তী এবং অঙ্কুশ হাজরাকে। প্রযোজক, রক্তিম চট্টোপাধ্যায়ের সংস্থা নেক্সট জেন ভেঞ্চার। সঙ্গে থাকবে রোড শো ফিল্মস অ্যান্টিডটস। শোনা যাচ্ছে, পরিচালনার সঙ্গেই নাকি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘গৌরাঙ্গ মহাপ্রভু’। যদিও এই ব্যাপারে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খোলেননি পরিচালক, প্রযোজক কেউই।

কী ধরনের ছবি পরিচালনা করতে চলেছেন পরমব্রত? টলিউড বলছে, ছবিটি একই সঙ্গে অ্যাকশনধর্মী এবং তাতে রহস্য-রোমাঞ্চও থাকবে। সে ভাবেই গল্প বুনেছেন কাহিনিকার অরিত্র সেন। ছবিতে ভাইরাসকে ঘিরে তৈরি হওয়া ষড়যন্ত্রের পিছনে লুকিয়ে থাকা সত্য খুঁজে বের করবেন এক পুলিশ অফিসার এবং বিজ্ঞানী। পটভূমিকায় থাকবে কলকাতা আর ব্যাংকক। তবে সমস্ত কথাবার্তাই নাকি হয়েছে প্রাথমিক স্তরে। আনন্দবাজার অনলাইনের কাছে ছবির কেউ এই নিয়ে কথা না বললেও ছবিটি যে হচ্ছে তার প্রামাণ্য নথি আনন্দবাজার অনলাইনের কাছে আছে।

এই মুহূর্তে পরমব্রতর শেষ পরিচালিত ছবি প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনী চিত্র ‘অভিযান’। ছবিতে অল্পবয়সের সৌমিত্রকে ফুটিয়ে তুলেছেন যিশু সেনগুপ্ত। পাশাপাশি, অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেতা স্বয়ং। যদিও এই ছবি এখনও মুক্তি পায়নি। মুক্তির প্রতীক্ষায় পরিচালকের আরও একটি রহস্যধর্মী ছবি ‘বনি’। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই ছবিতে রয়েছেন কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কাঞ্চন মল্লিকের মতো এক ঝাঁক তারকা। খবর, ‘বনি’ পুজোয় মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.