Advertisement
০৬ মে ২০২৪
Celeb Gossip

আর ‘একাকী’ নন শেহনাজ়! কার হাতে হাত রেখে লাল গালিচায় এলেন নায়িকা?

‘বিগ বস’-এর ঘরে থাকাকালীন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় উঠে এসেছিলেন শেহনাজ় গিল। সিদ্ধার্থের মৃত্যুর পরে নিজেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন তিনি।

Shehnaaz Gill, Guru Randhawa spark dating rumors, pose together on red carpet

শেহনাজ় গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ২০:৩১
Share: Save:

অবশেষে একাকিত্বের অবসান। মনের মানুষ খুঁজে পেয়েছেন বলিউডের নবাগতা অভিনেত্রী শেহনাজ় গিল। সিদ্ধার্থ শুক্লর প্রয়াণের পর নিজেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন শেহনাজ়। একাধিক সহকর্মীর সঙ্গে নাম জড়ালেও প্রেমের ইস্তেহার কখনও দেননি তিনি। বরং, বার বার এড়িয়ে গিয়েছেন সেই প্রসঙ্গ। জল্পনা প্রসঙ্গে মুখ খুললেও স্পষ্ট বলেছেন, প্রেমে পড়ার মতো মানসিকতা এই মুহূর্তে নেই তাঁর, স্রেফ কাজেই মন দিতে চান তিনি। সম্প্রতি অবসান হয়েছে শেহনাজ়ের একাকিত্বের। কাজের সূত্রেই প্রমাণ মিলল তার। আসন্ন ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এর প্রদর্শনে হাজির ছিলেন শেহনাজ়। তবে এ বার আর একা নন, তাঁর সঙ্গে হাজির ছিলেন পঞ্জাবি গায়ক গুরু রনধাওয়া। একসঙ্গে লাল গালিচায় এলেন তাঁরা। তবে কি প্রেমে সিলমোহর দিলেন তাঁরা? চিত্রগ্রাহীদের প্রশ্নে শেহনাজ়ের গালে তখন লালচে আভা।

বিনোদনের জগতে শেহনাজ় পা রেখেছিলেন পঞ্জাবি ছবির মাধ্যমে। ২০১৯ সালে টেলিভিশনের রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সেখানেই আলাপ শেহনাজ়ের। সেখানেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও সিলমোহর দেননি তাঁরা কেউই। তবে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছিলেন শেহনাজ়। ‘বিগ বস্ ১৩’-এ প্রতিযোগী থাকাকালীন সলমন খানের নজরে পড়েছিলেন শেহনাজ়। চলতি বছরের সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। ওই ছবি দর্শকের মন টানতে না পারলেও নিজের আখের বেশ ভালই গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। সোনম কপূরের বোন রিয়া কপূর প্রযোজিত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবিতে ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ়। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও নজর কেড়েছে এই ছবি।

চলতি বছরের শুরুর দিকে গুরুর সঙ্গে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল শেহনাজ়ের। পঞ্জাবি গায়কের সঙ্গে একটি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছিলেন অভিনেত্রী। পর্দার রসায়ন ধরা পড়েছিল ক্যামেরার নেপথ্যে তাঁদের খুনসুটিতেও। তখনই অনুরাগীরা আঁচ করেছিলেন, সিদ্ধার্থর পরে ফের মনের মানুষ খুঁজে পেয়েছেন শেহনাজ়। লাল গালিচায় গুরুর সঙ্গে হাজির হয়ে কি সেই জল্পনাতেই সায় দিলেন অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE