Advertisement
০৩ মার্চ ২০২৪
Phulki Serial

‘লক্ষ্মীকাকিমা’র বৌমা এ বার খলনায়িকা, কেন ৯ মাসের বিরতি নিয়েছিলেন শার্লি মোদক?

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ শার্লি মোদক। অনেক দিন ছোট পর্দা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। এ বার খলনায়িকা হিসাবে পর্দায় ফিরলেন অভিনেত্রী।

Bengali serial actress Sharly Modak comes back as villain in Phulki Serial after 9 months break

শার্লি মোদক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৯:৩৪
Share: Save:

তাঁকে অনেক দিন পর্দায় দেখেননি দর্শক। ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়াল শেষ হয়েছে প্রায় ৯ মাস হল। তার পর থেকে অভিনেত্রী শার্লি মোদককে পর্দায় দেখেননি দর্শক। মাঝে এত দিনের বিরতির পর আবার ছোট পর্দায় ফিরলেন অভিনেত্রী। ‘ফুলকি’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা যাচ্ছে শার্লিকে। টলিপাড়ায় নায়িকা হিসাবেই যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। আচমকা কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দর্শক দেখছেন অভিষেক বসুকে। তাঁর চরিত্রের নাম রোহিত। অন্য দিকে ফুলকি হিসাবে দর্শক দেখছেন নবাগতা দিব্যাণী মণ্ডলকে। এই গল্পে রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনীর চরিত্রে অভিনয় করছেন শার্লি। রোহিতের বর্তমান স্ত্রী ফুলকি। ফলে যথারীতি তৈরি হয়েছে এক জটিলতা। এত বছর ধরে নায়িকার চরিত্রে অভিনয়ের পর কেন খলনায়িকার চরিত্র বেছে নিলেন শার্লি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শার্লির সঙ্গে। তিনি বলেন, “সত্যি কথা বলতে এই ৯ মাস আমি বাড়িতে বসেছিলাম। আসলে বাবা অসুস্থ ছিলেন। তাই ভাল কাজ করার ইচ্ছাটা আরও প্রবল হচ্ছিল। ব্যক্তিগত কারণেই এত দিন কাজ করিনি। মাঝে বেশ কিছু সুযোগ এসেছিল। আর এটা সত্যি কথা নায়িকা হিসাবে কাজ করার পর কেন এমন চরিত্রে কাজ করব, এই প্রশ্ন আমার মনেও এসেছিল। আমার ঘনিষ্ঠ অনেকের সঙ্গে আলোচনাও করেছি। সবার সঙ্গে কথা বলে বুঝলাম, ঠিকই তো, ভাল কাজ করা, অভিনয় করাটাই আমার লক্ষ্য হওয়া উচিত। আর এই চরিত্রে এমন কিছু স্তর আছে যা আমার কেরিয়ারের জন্য খুবই ভাল হবে। এত কিছু ভেবেই শালিনী চরিত্রটার জন্য রাজি হওয়া।” কিছু মাস আগে নায়িকার প্রেম ভাঙা নিয়েও হয়েছিল বিস্তর আলোচনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE