Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shehnaaz Gill

Shehnaaz Gill: শেহনাজ গিলের বাবাকে তাক করে গুলি দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তির

নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশে ইট ছোড়েন। কিন্তু সে সব তাদের গায়ে লাগেনি।

অমৃতসরের রাস্তায় শেহনাজ গিলের বাবার দিকে তাক করে গুলি করল দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

অমৃতসরের রাস্তায় শেহনাজ গিলের বাবার দিকে তাক করে গুলি করল দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ২২:৫১
Share: Save:

অমৃতসরের রাস্তায় শেহনাজ গিলের বাবার দিকে তাক করে গুলি করল দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ২০২২ সালে সে রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে শেহনাজ গিলের বাবা সন্তোখ সিংহ সুখ বিজেপিতে যোগ দিয়েছেন। পুলিশের অনুমান, দুষ্কৃতীদের এই আক্রমণের পিছনে রাজনৈতিক কারণ রয়েছে। এখনও পর্যন্ত ওই দুই ব্যক্তিকে চিহ্নিত করতে পারেনি পঞ্জাব পুলিশ।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে শহরের একাধিক অনুষ্ঠানে হাজিরা দেওয়ার পরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সন্তোখ সিংহ। পাশে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষী। এক জায়গায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি দাঁড় করান নিরাপত্তারক্ষী। ঠিক তখনই সন্তোখের জানলার পাশে এসে দাঁড়ায় একটি বাইক। তাতে দু’জন ব্যক্তি বসেছিলেন। তাদের মুখ দেখার জন্য সন্তোখ জানলার কাচ নামান। সেই মুহূর্তে সন্তোখকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় বাইক-আরোহীরা। এমনই সময়ে নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশে ইট ছুড়ে মারেন। কিন্তু সে সব তাদের গায়ে লাগেনি। পালিয়ে যায়।

যদিও গুলি লাগেনি সন্তোখের গায়ে। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর প্রেমিকা শেহনাজের বাবা সুস্থই আছেন।

পুলিশ জানিয়েছে, বিষয়টি সন্দেহজনক। তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই। কিন্তু সন্তোখের অভিযোগ, ঠিক সময়ে খবর সত্ত্বেও পুলিশ কোনও মামলা দায়ের করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE