• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শেহনাজ গিলের বাবার বিরুদ্ধে বন্দুক ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ

Shehnaz Gill
বাবার সঙ্গে শেহনাজ।

বন্দুক ঠেকিয়ে মহিলাকে  ধর্ষণের অভিযোগ অভিযুক্ত হলেন অভিনেত্রী শেহনাজ গিলের বাবা সন্তক সিংহ ওরফে সুখ প্রধান।
'দৈনিক ভাস্কর' থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী গত ১৪মে সুখের গাড়িতে ঘটনাটি ঘটেছে। বছর চল্লিশের অভিযোগকারিনী ওই মহিলার বয়ান অনুযায়ী, দিন কয়েক আগে  বয়ফ্রেন্ড রণধীর সিংহ সিধুর সঙ্গে বিস্তর ঝামেলা হয় তাঁর। রণধীর শেহনাজের বাবা সুখ প্রধানের বন্ধু। ঝামেলার পর তিনি সুখের বাড়ি চলে যান। এ দিকে ওই মহিলার কাছেও সে খবর যায়। ঝগড়া মেটানোর জন্য তিনি নিজের গাড়িতে সুখের বাড়ি পৌঁছন। 


সুখ বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। কেন ঝগড়া হয়েছে, সে খবর বিস্তারিত ভাবে জানার জন্য তিনি সেই মহিলাকে নিজের গাড়িতে বসিয়ে লং ড্রাইভে নিয়ে যেতে চান।  আগে থেকে পরিচয় থাকায় রাজি হয়ে যান তিনি। কিছুটা যাওয়ার পর রোহি ব্রিজের কাছে আচমকাই মুখের সামনে বন্ধুক ঠেকিয়ে শেহনাজের বাবা তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেন ওই মহিলা। মুখ খুললে তাঁকে প্রাণে মারার হুমকিও দেন বলে জানান অভিযোগকারিণী। তাঁর কথায় প্রথমে ভয় পেয়ে মুখ বন্ধ রাখলেও গত ১৯ মে বিয়াস থানায়  লিখিত অভিযোগ জানান তিনি।

আরও পড়ুন- ঝড়ে ক্ষতিগ্রস্ত অঙ্কুশ হাজরার বাড়িও

পুলিশের তরফ থেকে জানান হয়েছে, ইতিমধ্যেই সুখের বাড়িতে তল্লাশি চালিয়েছেন তাঁরা। কিন্তু অভিযোগ জমা পড়ার পর থেকেই পলাতক সুখ প্রধান। তাঁর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৭৬ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

শেহনাজের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক বেশ ভালই। মেয়ের সঙ্গে দেখা করতে বিগবস হাউজেও গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। যদিও গোটা ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি শেহনাজ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন