Advertisement
০২ মে ২০২৪
Kartik Aaryan

সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে মুম্বই পুলিশের কবলে কার্তিক আরিয়ান

‘শেহজ়াদা’ মুক্তির দিনই বিপত্তি, মন্দিরে পুজো দিতে গিয়ে ট্র্যাফিক বিধি ভাঙলেন কার্তিক আরিয়ান।

Katrik Aaryan At siddhi vinayak temple

স্বস্তি নেই কার্তিকের, দেবদর্শনে গিয়ে মুম্বই পুলিশের কবলে অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৬
Share: Save:

এমনিতেই ‘শেহজ়াদা’-র বক্স অফিস রিপোর্টে যে খুব আশানুরূপ, তেমনটা নয়। প্রযোজক হিসেবে এটা তাঁর প্রথম ছবি। মুক্তির দিনই অভিনেতাকে দেখা যায় মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে। গণপতির আশীর্বাদ নিতে যান কার্তিক। কিন্তু স্বস্তি নেই কার্তিকের, দেবদর্শনে গিয়ে মুম্বই পুলিশের কবলে ‘শেহজ়াদা’।

Picture of kartik aaryan

ছবি: সংগৃহীত

পরনে সাদা পঞ্জাবি, পাজামা মন্দিরে এলেন কার্তিক আরিয়ান। তারকাকে দেখা মাত্রই ঘিরে ধরেন অনুরাগীরা। নিজস্বী তোলার আবদার। ফেরাননি কার্তিক, হাসিমুখে অনুরাগীদের সঙ্গে ছবি তোলেন। এর পর মন্দিরে প্রবেশ করেন। সিদ্ধি বিনায়কের উদ্দেশে হাতজোড় করে প্রণাম জানান, আশীর্বাদ নেন। কিন্তু একটা ছোট ভুল করে ফেলেন কার্তিক। মন্দিরের কাছে নির্ধারিত স্থানের বদলে অনেকটা কাছাকাছি গাড়ি পার্ক করেন। তাতেই বিপত্তি। এমনিতেই প্রায় বারো মাস সিদ্ধি বিনায়ক মন্দিরে ভক্ত সমাগমের বেশ চাপ থাকে। সেখানেই ভুল স্থানে গাড়ি দাঁড় করানো ও ট্র্যাফিক বিধি না মানার কারণে চালান ধরিয়ে দেয় মুম্বই পুলিশ। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Siddhi Vinayaka Temple Shehzada
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE