Advertisement
১২ জুন ২০২৪
Kangana Ranaut News

কঙ্গনার সঙ্গে একই রাজনৈতিক দলে প্রাক্তন প্রেমিকের বাবা, অতীত নিয়ে কী বললেন অভিনেত্রীকে?

বিচ্ছেদের সময় অধ্যয়ন সুমন একাধিক অভিযোগ আনেন অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি, অধ্যয়নের পুরো পরিবার এড়িয়ে চলত কঙ্গনাকে।

Image of Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৪:০৫
Share: Save:

একই রাজনৈতিক দলে কঙ্গনা রানাউতের প্রাক্তনের বাবা। চলতি মাসের গোড়ার দিকে অধ্যয়ন সুমনের বাবা শেখর সুমন যোগ দিয়েছেন পদ্মশিবিরে। ২০০৮-২০০৯ সালে কয়েক মাস সম্পর্কে ছিলেন কঙ্গনা এবং অধ্যয়ন। কিন্তু বেশি দিন প্রেম টেকেনি। তিক্ততা এমন পর্যায়ে পৌঁছেছিল যে, জনসমক্ষে পরস্পরের উদ্দেশে আক্রমণাত্মক কথা বলতেও ছাড়েননি প্রাক্তন জুটি। অধ্যয়ন একাধিক অভিযোগ আনেন অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি, অধ্যয়নের পুরো পরিবার এড়িয়ে চলত কঙ্গনাকে।

তবে রাজনীতিবিদ হিসাবে নতুন ইনিংস শুরু করার আগে সুর নরম শেখর সুমনের। কঙ্গনার সঙ্গে পুরনো বাগ্‌বিতণ্ডা মিটিয়ে ফেলতে উদ্যোগী তিনি। তাঁর কথায়, “অতীতকে আঁকড়ে ধরে কী লাভ! পরিস্থিতির কারণে হঠকারিতায় অনেক কিছু বলে ফেলে মানুষ। হয়তো আমাদের একসঙ্গে কাজ করতে হবে না, কিন্তু ওঁর সঙ্গে কাজ করতে আমার তরফে অন্তত কোনও অসুবিধা নেই। ওঁর প্রতি কোনও বিদ্বেষ নেই আমার।”

শেখর সুমন মনে করেন, প্রয়োজন হলে বন্ধু, শত্রু, ঘৃণার পাত্র— সকলের সঙ্গে কাজ করতে হবে, বিশেষ করে লক্ষ্য যদি এক হয়। তিনি বললেন, “বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জ্ঞানের সঞ্চার হয়। জীবন সব সময় মসৃণ হয় না। এই প্রসঙ্গে আমি চুপ করে থাকতেই পারতাম। কিন্তু আমরা এখন এতটাই পরিণত যে, নিজেদের সমস্যার সমাধান করতে পারি।” মোদ্দা কথা, বৃহৎ লক্ষ্যের কারণে পুরনো বিবাদ মিটিয়ে ফেলার ইঙ্গিত দিলেন শেখর সুমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE