Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: পরিচালক বললেন, ‘ভেঙে ফেল!’ সঙ্গে সঙ্গে পায়ের হাড় খানখান শিল্পার

কী বাধ্য অভিনেত্রী! রোহিত শেট্টি ক্যামেরা তাক করে পা ভেঙে ফেলতে বলেছেন। শিল্পা শেট্টি সঙ্গে সঙ্গে তা-ই করলেন!

পরিচালকের নির্দেশে পা ভাঙলেন শিল্পা?

পরিচালকের নির্দেশে পা ভাঙলেন শিল্পা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৮:২৮
Share: Save:

একেই বলে, ‘পরিচালকের অভিনেত্রী’। শুধুই অভিনয়? সেটে পরিচালক যা বলেন, তা-ই অক্ষরে অক্ষরে মানেন শিল্পা শেট্টি! তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট করছিলেন অভিনেত্রী। সেটে শট দিতে গিয়ে নিজের পা-ই ভেঙে ফেললেন তিনি! তার পরেই পায়ে প্লাস্টার বেঁধে রসিকতা, তিনি নাকি পরিচালকের নির্দেশ পালন করেছেন মাত্র।

আসল ঘটনা কী? রোহিত শেট্টির এই সিরিজ দিয়েই ওয়েব দুনিয়ায় পা রেখেছেন শিল্পা। সিরিজের বিষয় ভারতীয় প্রশাসনের উপরে আধারিত। বড়পর্দার পরে মোবাইলেও তাঁর সিগনেচার পুলিশ অফিসারদের কর্মকাণ্ড নিয়ে হাজির পরিচালক রোহিত শেট্টি। শিল্পাও তাঁর প্রতিটি শট নিখুঁত ভাবে দেওয়ার চেষ্টা করছেন। সেই শ্যুটের কিছু টুকরো ঝলক ভাগ করে নিয়েছিলেন রোহিত। দেখা গিয়েছে, নিকতিন ধীর, সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে শিল্পা অ্যাকশন দৃশ্য অভিনয় করছেন। কাচের দেওয়াল ভেঙে গুন্ডা দমন করেছেন তিনি। বলিউড বলছে, এই ধরনের কোনও দৃশ্যে অভিনয় করতে গিয়েই সম্ভবত পা ভেঙেছেন নায়িকা।

পা ভেঙে কিন্তু বিন্দুমাত্র আক্ষেপ নেই শিল্পার। নীল ডেনিম, জ্যাকেট, টি শার্ট পরনে। হাসপাতালে পায়ের প্লাস্টার করে হুইলচেয়ারে বসে বাইরে এসেছেন। ক্যামেরার সামনে হাসতে হাসতে পোজও দিয়েছেন। দু’হাতের দুই আঙুলে ‘ভিকট্রি’ চিহ্ন তাঁর। সেই ছবি ভাগ করে নিয়ে শিল্পার দাবি, ‘ওঁরা ক্যামেরা তাক করে বললেন, পা ভেঙে ফেল। আমিও অক্ষরে অক্ষরে মানলাম।’ পরে জানিয়েছেন, আপাতত ছ’মাস ‘নো অ্যাকশন’। বিছানায় বন্দি তিনি। তার পরেই অনুরাগীদের উদ্দেশে আন্তরিক অনুরোধ, এই ছ’মাস তাঁরা যেন রোজ তাঁর জন্য প্রার্থনা করেন। তা হলেই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Upcoming Web Series Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE