Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Shilpa Shetty: রাজের গ্রেফতারের পর প্রথম বার জনসমক্ষে শিল্পা, নেটমাধ্যমে ভার্চুয়াল বৈঠক

বলিপাড়ার সূত্রের খবর, আগামী ১৫ অগস্ট মানুষের সেবার উদ্দেশ্যে প্রকাশ্যে আসবেন তিনি।

১০ অগস্ট ২০২১ ১৩:২৬
Save
Something isn't right! Please refresh.
শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

Popup Close

জনসমক্ষে আসবেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এই প্রথম তাঁকে সামনাসামনি দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। বলিপাড়ার সূত্রের খবর, আগামী ১৫ অগস্ট মানুষের সেবার উদ্দেশ্যে প্রকাশ্যে আসবেন তিনি।

‘উই ফর ইন্ডিয়া: সেভিং লাইভস, প্রোটেক্টিং লাইভলিহুডস’ শিরোনামে কোভিড ত্রাণের উদ্দেশ্যে একাধিক তারকা সম্মিলিত হবেন ভার্চুয়াল বৈঠকে। সেখানে উপস্থিত থাকবেন অর্জুন কপূর, সারা আলি খান, দিয়া মির্জা, এড শিরন, পরিণীতি চোপড়া, কর্ণ জোহর, সইফ আলি খান, এমনকি হলিউডের পরিচালক স্টিভেন স্পিলবার্গ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় থাকবেন অভিনেতা রাজকুমার রাও। অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, ভেন্টিলেটর, আইসিইউ ইউনিট ইত্যাদি কোভিড রোগীর প্রাণ বাঁচানোর জন্য যা যা প্রয়োজন, তার ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হবে সেই বৈঠকে। আগামী রবিবার সন্ধেবেলা ফেসবুকে দেখা যাবে সেই আলাপচারিতা।

Advertisement

১৯ জুলাই পর্ন-কাণ্ডে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ। এই মুহূর্তে তিনি জেল হেফাজতে রয়েছেন। এর পর থেকে শিল্পাকে ক্যামেরার সামনে দেখা যায়নি এক বারও। কেবল শোনা গিয়েছে, পুলিশ যখন জুহুর বাড়ি তল্লাশি চালিয়েছিল, তিনি রাজের উপর চিৎকার করে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তারকা দম্পতির মধ্যে ঝগড়া বেধেছিল। গত ২ অগস্ট রাজ-পত্নী নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করেন জানান, ‘গত কয়েকটি দিন খুব কঠিন ছিল আমার জন্য। তার উপরে ভুয়ো অভিযোগ, ভুয়ো রটনা এবং অন্যায্য আক্রমণ সহ্য করে চলেছি। যার কৃতিত্ব বর্তায় সংবাদমাধ্যম এবং তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের দিকে। কেবল আমি নই, আমার পরিবারও বিদ্রূপের সম্মুখীন হচ্ছে।’ এর পরেই তিনি বড় বড় অক্ষরে লিখেছেন, ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করিনি। করবও না।’

এ দিকে উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠছে অভিনেত্রী শিল্পা ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। লখনউয়ে তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement