Advertisement
২৮ নভেম্বর ২০২২

শিল্পার ম্যাল ফাংশনের ভয়

গয়না পরলে অবশ্য তিনি সোনার গয়না পরতেই বেশি পছন্দ করেন এবং সেটা নির্ভর করে কোন অনুষ্ঠানে যাচ্ছেন, তার উপর। তবে শিল্পার ওয়ারড্রোব কিন্তু নানা রকম হোয়াইট শার্ট আর জিন্‌সে ভর্তি।

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৮ ০০:৩২
Share: Save:

তিনি শো স্টপার হয়েছেন বহু বার। কিন্তু হাঁটার আগে একটুও কি টেনশন হয় না? ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার জয়ন্তী রেড্ডির শো স্টপার শিল্পা শেট্টিকে করা এই প্রশ্নের উত্তরে, তিনি হাসতে হাসতে বললেন, ‘‘র‌্যাম্পে হাঁটতে গিয়ে যেন কখনও ম্যাল ফাংশন না হয়ে যায়।’’ হাল্কা ঘিয়ে রঙের ব্রাইডাল লেহঙ্গা ও ড্রাই ফ্লাওয়ার দিয়ে করা হেয়ারস্টাইলে অপূর্ব লাগছিল শিল্পাকে। আর মাথায় ফুল লাগানোর এই স্টাইলও নায়িকার ভীষণ পছন্দের। বললেন, তিনি বিয়েতেও চুলে অনেক ফুল লাগিয়েছিলেন। শিল্পার সুন্দর ফিগারে যে কোনও পোশাকই আরও সুন্দর হয়ে ওঠে। কিন্তু তাঁর পার্সোনাল স্টাইল স্টেটমেন্ট কী? ‘‘দেখুন, একজন মহিলা হওয়ার কারণে আমি নানা ভাবে সাজগোজের সুযোগ পাই। উসকা ম্যায় পুরা পুরা ফায়দা উঠাতি হুঁ। কখনও তার জন্য প্রশংসা পাই আর কখনও ট্রোলড হই,’’ সোজাসাপটা উত্তর শিল্পার।

Advertisement

গয়না পরলে অবশ্য তিনি সোনার গয়না পরতেই বেশি পছন্দ করেন এবং সেটা নির্ভর করে কোন অনুষ্ঠানে যাচ্ছেন, তার উপর। তবে শিল্পার ওয়ারড্রোব কিন্তু নানা রকম হোয়াইট শার্ট আর জিন্‌সে ভর্তি। এবং তিনি হোয়াইট অ্যান্ড ব্লু কাইন্ড অফ আ পার্সন।

ফ্যাশনের বাইরে ফিটনেসও শিল্পার কোর্টে। আসছে তাঁর দ্বিতীয় বই ‘দ্য ডায়েরি অব ডোমেস্টিক ডিভাস’। ‘‘আমি খুব এক্সাইটেড। ইট’স অল অ্যাবাউট রেসিপিস। আমি রান্না করতে খুব ভালও বাসি। যাঁদের মনে হয় রান্না করা খুব কঠিন কিংবা আজ বাড়িতে কী বানাব ভেবে কনফিউজড হয়ে যান— এই বইটা তাঁদের খুব সাহায্য করবে,’’ বললেন তিনি। তবে শিল্পা যে রান্না করতে ভালবাসেন, তা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেও বোঝা যায়।

সামনেই ভ্যালেনটাইন্স ডে। কী ভাবে কাটাবেন ভালবাসার দিনটা? ‘‘আমি খুব লাকি যে, যাকে ভালবেসেছি, তাকেই বিয়ে করেছি। তাই সে তো বটেই, তার সঙ্গে আমার ছেলেও এখন লাভ অফ মাই লাইফ। এদের দু’জনের সঙ্গেই দিনটা আনন্দে কাটাব,’’ মিষ্টি হেসে উত্তর দিলেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.