Advertisement
১৪ জুন ২০২৪
Raj Kundra tested covid positive

২৪ ঘণ্টাই মুখ ঢেকেছিলেন মাস্কে! তবু রক্ষা পেলেন না শিল্পার স্বামী রাজ

পর্নকাণ্ডের পর নাকি লজ্জা ঢাকতে মুখ মাস্ক দিয়ে আড়াল করতেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। তবুও রেহাই মিলল না অভিনেত্রীর স্বামীর।

Shilpa Shetty\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s husband Raj Kundra tested covid positive

অর্ধেক নয়, পুরো মুখ ঢাকা মাস্ক। নিত্যনতুন অভিনব মাস্কই যেন তাঁর নিজস্ব ফ্যাশন হয়ে দাঁড়ায়। এত নিয়ম মেনেও রক্ষা পেলেন না রাজ। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:১৪
Share: Save:

পর্নকাণ্ডে নাম জড়ানোর পর থেকেই একেবারে ভোল বদলে ফেলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। এই ঘটনার পর থেকে ক্যামেরার সামনে মুখ দেখাবেন না, পণ নিয়ে ফেলেন রাজ। সারা ক্ষণই মুখে মাস্ক। অর্ধেক নয়, পুরো মুখ ঢাকা মাস্ক। নিত্যনতুন অভিনব মাস্কই যেন তাঁর নিজস্ব ফ্যাশন হয়ে দাঁড়ায়। এত নিয়ম মেনেও রক্ষা পেলেন না রাজ। কোভিডের থাবা এ বার শিল্পার ঘরে।

গত কয়েক দিন ধরেই দেশে ফের বাড়ছে করোনার দাপট। একের পর এক বলিউড তারকার কোভিডে আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। আপাতত পরিবার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন। একই দিনে করোনায় আক্রান্ত হয়েছেন টেলি অভিনেত্রী মাহি ভিজ। আইসোলেশনের কারণে এখন সন্তানের থেকে দূরে আছেন তিনি। যা খুবই কষ্টের। পাশাপাশি মাহি জানান, এ বারের করোনা সব থেকে মারাত্মক। আগের দু’বারের থেকে বেশি কষ্ট হচ্ছে, গাঁটে গাঁটে ব্যাথা ও শ্বাসকষ্ট রয়েছে অভিনেত্রীর। এ ছাড়াও মার্চের প্রথম সপ্তাহে কোভিড পজ়িটিভ হন একতা কপূর, কিরণ খেরের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Shilpa Shetty COVID Positive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE