Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

মুম্বইতে তাবড় তারকাদের সামনে র‌্যাম্পে কন্যা সারা, মুখ খুললেন গর্বিত বাবা যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্তের কন্যার এই কৃতিত্বে গর্বিত টলিউড। ১৮ ছুঁতে না ছুঁতেই মেয়ের এই সাফল্য। তা-ও পুরোটা নিজের চেষ্টায়। বাবার অনুভূতি কেমন?

Jisshu Sengupta opens up about his daughter Sara Sengupta walking for christian dior in Mumbai

মাত্র ১৮ বছর বয়সেই মডেল কন্যা সারা, কী অনুভূতি বাবা যিশুর? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৪:৫৪
Share: Save:

বয়স মাত্র ১৮। এর মধ্যেই বিশ্বখ্যাত বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হলেন যিশু সেনগুপ্তের জ্যেষ্ঠ কন্যা সারা সেনগুপ্ত। মুম্বইয়ের তাজ হোটেলের বিপরীতে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে লম্বা র‍্যাম্প। তাতেই আত্মবিশ্বাসের সঙ্গে হাঁটলেন সারা। সামনের অতিথি আসনে বিশ্বের তাবড় সব পোশাকশৌখিনী থেকে অম্বানীর মেয়ে,হবু পুত্রবধূ! বলিউডের নামজাদা সব তারকাই অবশ্য ছিলেন। এই শোয়ের জন্য বাছাই করা ১০০ মডেলের তালিকায় ছিলেন সারা। বাবার পরিচয় নয়, নিজের মেহনতেই এই জায়গাটা পেয়েছেন অষ্টাদশী সারা। টলিতারকা যিশু সেনগুপ্তের কন্যার এই কৃতিত্বে গর্বিত টলিউড। ১৮ ছুঁতে না ছুঁতেই মেয়ের এই সাফল্য। তা-ও পুরোটা নিজের চেষ্টায়। বাবা যিশু সেনগুপ্তের কী অনুভূতি?

বৃহস্পতিবার মুম্বইয়ের ওই জমকালো অনুষ্ঠানের পর নিজের সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি ভাগ করে নেন সারা সেনগুপ্ত। সেখানেই গর্বিত বাবা যিশু সেনগুপ্ত মন্তব্যবাক্সে লেখেন, ‘‘গর্বিত শব্দটাও ছোট আজকের এই দিনটার জন্য।’’ সারার মাসি এবং প্রাক্তন অভিনেত্রী চন্দনা শর্মা লেখেন, ‘‘ভীষণ গর্বিত আমাদের ছোট্ট মেয়েটার জন্য।’’

তবে ক্যামেরার সামনে সারার হাতেখড়ি হয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘উমা’ ছবির মাধ্যমে। যিশু-কন্যার সুখবরটি প্রথম ভাগ করে নিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরিচালক লেখেন, “আমার ছোট্ট উমা! ক্রিশ্চিয়ান ডিয়োরের মডেল হিসাবে মনোনীত হয়েছে সে! বিশ্বের এত মডেল যে জায়গায় আসার জন্য প্রতীক্ষা করে থাকেন, সেখানে এসেছে আমাদের উমা। অবিশ্বাস্য আত্মবিশ্বাস নিয়ে সে হাঁটল র‍্যাম্পে। সবটাই সে করেছে নিজের চেষ্টায়। আমি গর্বিত, গর্বিত গর্বিত!!!” সেই পোস্টের নীচে অভিনন্দন জানিয়েছেন টলিউডের তারকারা। মন্তব্য করেছেন সারার মা, অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্তও। সৃজিতকে ট্যাগ করে হৃদয়চিহ্ন এঁকে তিনি লিখলেন, ‘‘প্রশিক্ষণ শুরু হয়েছিল ‘উমা’ থেকেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE