Advertisement
২০ জুন ২০২৪
Aishwarya Rai Bachchan

শাহরুখের সঙ্গে পর পর ৫টি ছবি থেকে সরিয়ে দেওয়া হয় ঐশ্বর্যাকে! কেন, তা বুঝেছিলেন পরে

একের পর এক ছবি হাতছাড়া হয়ে যাচ্ছিল। পাঁচটি ছবি তার মধ্যে শাহরুখ খানের সঙ্গে। ঐশ্বর্যা বুঝতেই পারতেন না, কী তাঁর খামতি। এ দিকে কাজ শুরু করেও পরে অভিনেত্রী বদল হয়েছে একাধিক বার!

Before Priyanka Chopra, Aishwarya Rai Exposed Bollywood In 2006

শাহরুখ খানের সঙ্গে তাঁর ছবি বাতিল হয়ে যাওয়ায় অবাক হয়েছিলেন ঐশ্বর্যা। দুঃখও পেয়েছিলেন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৪:১৫
Share: Save:

বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁকে একঘরে করে দেওয়া হয়েছিল বলে কিছু দিন আগেই মন্তব্য করেছিলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেই মন্তব্য নিয়ে তৈরি হয়েছিল নানা বিতর্ক। সম্প্রতি নতুন করে ভাইরাল হল একটি ভিডিয়ো, যেখানে অভিনেত্রী ঐশ্বর্যা রাই-এর মুখেও শোনা গেল একাধিক ছবি থেকে বাদ পড়ার কথা। সিমি গ্রেওয়ালের সঙ্গে একটি কথোপকথনে ঐশ্বর্যা জানান, পর পর বড় বাজেটের ছবি থেকে সরানো হয়েছে তাঁকে। শাহরুখ খানের সঙ্গে তাঁর ছবি বাতিল হয়ে যাওয়ায় অবাক হয়েছিলেন খুব। দুঃখও পেয়েছিলেন।

একসঙ্গে পাঁচটি ছবিতে শাহরুখ খানের সঙ্গে তাঁর কাজ করার কথা হয়েছিল কি? সিমি জানতে চান। আরও বলেন, “বীর জ়রা তো তোমায় ভেবেই লেখা হয়েছিল।”

ঐশ্বর্যা স্বীকার করে নেন। প্রকাশ পায় তাঁর আক্ষেপও। বললেন, “হ্যাঁ, হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎই সেটা আর ঘটেনি। এর কোনও কারণ আমার জানা নেই।”

সিমি জানতে চান, ছবিগুলি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত অভিনেত্রী নিজেই নিয়েছিলেন কি না। ঐশ্বর্যা জানান, তা নেননি। তিনি খুবই অবাক হয়ে গিয়েছিলেন, কেন এমন ঘটছে বুঝতে না পেরে ধন্দে পড়ে গিয়েছিলেন বলেও জানান।

বলিউডের অন্দরমহল নিয়ে চোখ খুলে গিয়েছিল ঐশ্বর্যার। আরও সতর্ক হন ‘তাল’-এর অভিনেত্রী। বলেন, “বুঝতে পেরেছিলাম পরিস্থিতির সাপেক্ষে এমন ঘটনা তা হলে আমার সঙ্গেও ঘটতে পারে! সে যতই আমার বক্স অফিসে সাফল্য থাকুক, অথবা যতই নিরাপদ অবস্থান থাকুক বলিউডে।”

‘চলতে চলতে’, ‘কাল হো না হো’-র মতো ছবিতেও শাহরুখ-ঐশ্বর্যার জুটি হতে পারত। কিন্তু অন্য অভিনেত্রীরা শেষ অবধি শাহরুখের বিপরীতে কাজ করেন।

সিমি জানতে চান, শাহরুখের কাছে এ বিষয়ে ঐশ্বর্যা কখনও জানতে চেয়েছিলেন কি না।

‘মহব্বতেঁ’ অভিনেত্রী বলেন, “এটা আমার স্বভাব নয়। কেউ যদি মনে করেন যে, ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন আছে, তিনি নিজেই দেবেন। না দিলে বুঝতে হবে তিনি তা চান না।”

শাহরুখ নিজে ২০০৩ সালে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “এক জন অভিনেত্রীর সঙ্গে কাজ শুরু করার পর হঠাৎ তাঁর বদলে যদি অন্যের সঙ্গে কাজ করতে হয়, মানিয়ে নেওয়া কঠিন। ঐশ্বর্যা আমার ভাল বন্ধু, খারাপ লেগেছিল। ব্যক্তিগত ভাবে মনে করি, আমি ভুল করেছিলাম, কিন্তু প্রযোজক হিসাবে এটার দরকার ছিল। আমি ঐশ্বর্যার কাছে ক্ষমা চেয়েছি।”

২০১৬ সালে কর্ণ জোহরের ‘অ্যায় দিল অ্যায় মুশকিল’ ছবিতে শাহরুখ-ঐশ্বর্যা একসঙ্গে কাজ করেন বহু দিন পর। মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান ১’-এও দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। সে ছবিতে দক্ষিণে আত্মপ্রকাশ বচ্চন-বধূর। সদ্য মুক্তি পেয়েছে ছবির দ্বিতীয় ভাগের ট্রেলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE