×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুলাই ২০২১ ই-পেপার

Raj Kundra Porn Case: রাজ গ্রেফতার হওয়ার ঠিক আগে ইনস্টাগ্রামে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়েছিলেন শিল্পা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২২ জুলাই ২০২১ ০৯:১১


ফাইল চিত্র

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার ঠিক আগে নেটমাধ্যমে করা শিল্পা শেট্টির একটি পোস্ট উঠে এল শিরোনামে। রাজের গ্রেফতারির আগে শিল্পা নেটমাধ্যমে লিখেছিলেন, ‘মাথা ঠান্ডা রাখার শক্তি অর্জন করুন।’ সোমবার পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয় রাজকে। সেই গ্রেফতারির আগেই নেটমাধ্যমে এই পোস্ট করেছিলেন শিল্পা।

ইনস্টাগ্রামে একটি বিশেষ যোগাভ্যাসের ভিডিয়ো পোস্ট করে শিল্পা লিখেছিলেন, ‘আমাদের চারপাশে যা ঘটছে, তা বদলে দেওয়ার শক্তি আমাদের সবসময় থাকবে না। কিন্তু আমাদের নিজেদের ভিতরের অবস্থাকে নিয়ন্ত্রণ করতে পারি আমরাই। আর তা সম্ভব একমাত্র যোগের মাধ্যমে। মাথা ঠান্ডা রাখার শক্তি অর্জন করুন। অপ্রয়োজনীয় চিন্তা দূর করুন। ছড়িয়ে-ছিটিয়ে থাকা ভাবনাগুলিকে এক জায়গায় আনুন। ত্রাটক যোগের দ্বারা আপনার মনঃসংযোগ বৃদ্ধি করুন।’

Advertisement

শিল্পার এই পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় রাজকে। পর্ন ছবি তৈরি চক্রের মূল পাণ্ডা হিসাবে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। পুলিশের দাবি, পর্ন ছবি চক্রের ক্ষেত্রে রাজের ধরা পড়া হিমশৈলের চূড়া মাত্র। আরও অনেকে এই চক্রের সঙ্গে যুক্ত। গত ফেব্রুয়ারি মাসে পর্ন ছবি বানানো ও ছড়িয়ে দেওয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের হয়েছিল। ১৯ জুলাই সেই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজকে গ্রেফতার করা হয়।


Advertisement